1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নরসিংদীতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্র নিহত

  • আপডেট সময়: শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৬ জন দেখেছেন

 

ভ্রাম্যমান প্রতিনিধি : নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে তামজিদ (১৪) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। সে উপজেলার মূতিউল্লাহ ভুঁইয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম খোকন মিয়া (৩৫) ।

খবরে প্রকাশ, শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে ইউনিয়নের বুদিয়ামারা চম্পকনগর বালুরমাঠ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বিকেলে তার চাচার কাজে সাহায্য করে চকলেট খাওয়ার জন্য দোকানে যাবার পথে চম্পকনগর বালুরমাঠ এলাকার সড়কে অপরদিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এ সময় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যান।

পরে খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে সেই সাথে ঘাতক ট্রাক্টর চালকে আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে পাওয়ার ট্রাক্টর জব্দ ও ঘাতক চালককে আটক করেন।

মূতিউল্লাহ ভুইয়া উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পের পুলিশ পরিদর্শক এএসআই হামিদুর ইসলাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক্টরসহ চালককে আটক করা হয়েছে সেই সাথে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। উর্ধ্বতন কর্মকর্তার পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন