1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নরসিংদীতে পূর্ব শত্রুতার জেড় ॥ পরিবারের দাবি ছেলে গুলিবিদ্ধ॥ বাবা আহত

  • আপডেট সময়: শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ২২৫ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদী সদর উপজেলার নুরালাপুরে পূর্ব শত্রুতার জেড়ধরে প্রতিপক্ষের হামলায় মেহেদী হাসান পিয়াল (২৫) নামে এক যুবক গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ উঠেছে। আর হামলায় আহত হয়েছেন গুলিবিদ্ধ যুবক পিয়ালের বাবা হারুন মিয়া (হারুন মেম্বার)।
শনিবার (২২ জানুয়ারী) বিকেলে নুরালাপুর ইউনিয়নের মাটিয়ালকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। আহত হারুন মিয়া জানান, স্থানীয় ঈদগাহ ও কবরস্থান নিয়ে ২০১৭ সালে একই ইউনিয়নের মাটিয়ালকান্দা ও সামতলী গ্রামের মধ্যে একটি সংর্ঘের ঘটনা ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে সামতলী গ্রামবাসীর পক্ষে আফজল হোসেন মাটিয়ালকান্দা গ্রামের ১৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। অপরদিকে মাটিয়ালকান্দা গ্রামের পক্ষে নুরু মিয়া বাদি হয়ে সামতলী গ্রামের কয়েকজনকে আসামী করেও একটি মামলা দায়ের করা হয়। সম্প্রতি স্থানীয় নুরালাপুর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম ফয়সাল উপস্থিত থেকে দুই গ্রামের শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনতে বিষয়টি মিমাংসা করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে মাটিয়ালকান্দা গ্রামের নজুমুদ্দীন ভূইয়ার ছেলে নাসির উদ্দিন ভূইয়া, একাব্বর ভূইয়া, তার ছেলে সুমন ভূইয়া, সুজন ভূইয়া ও সাদেক ভূইয়ার ছেলে হিমেল ভূইয়াসহ ১০/১৫ জন পূর্ব পরিকল্পিতভাবে এই হামলা চালায়। এসময় সুমন ভূইয়ার পিস্তলের গুলিতে ছেলে মেহেদী হাসান পিয়াল (২৫) গুলিবিদ্ধ হয়। হামলায় আহত হন পিয়ালের বাবা হারুন মিয়াও। হামলার পর আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় লোকজন তাদের ধরাধরি করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
হাসপাতালের কর্তৃব্যরত চিকিৎসক ডা: আশাদ আব্দুল্লাহ খান জানান, এমন একটি ঘটনার দুজন রোগী নরসিংদী সদর হাসপাতালে আনা হয়েছে। তাদেরকে হাসপাতালের পক্ষ থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরবর্তীতে মেহেদী হাসান পিয়ালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
এদিকে ঘটনার খবর পেয়ে মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দুজ্জামান সদর হাসপাতালে আহতদের সাথে কথা বলে ঘটনার খোজখবর নেন। এঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানান ওসি সৈয়দুজ্জামান।
#

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন