1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

পলাশে প্রান্তিক কৃষক-কৃষানী বিনামূল্যে পেল সার ও বীজ

  • আপডেট সময়: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৩৩ জন দেখেছেন

নাসিম আজাদ,পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃনরসিংদীর পলাশে রবি মৌসুমের জন্য প্রনোদনা হিসেবে ২৪০জন কৃষক-কৃষানীর মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ প্রশিক্ষণ কেন্দ্রে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পি এ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার। কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাজেদা রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবু নাদির এস এ সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার, সহকারী কৃষি কর্মকর্তা সাধন চন্দ্র সরদার প্রমুখ।

অনুষ্ঠানে প্রনোদনা কর্মসূচীর আওতায় ফসলের আবাদ বৃদ্ধি করার লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণীর মাঝে গম,ভুট্টা, সূর্য মুখী,চিনা বাদাম,সরিষা, শীতকালীন পেয়াজ, মুগ,মসুর সহ রাসায়নিক সার বিতরণ করা হয়।

#
নাসিম আজাদ
০৯.১১.২০২১

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন