1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে সরকারি হালট দখল করে বাগান বাড়ি নির্মাণ, বিপাকে অসংখ্য পরিবার। প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ

মাধবদীর পাইকারচরে গুণীজনদের সম্মাননা প্রদান

  • আপডেট সময়: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১২০ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী ঃ মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের বালাপুর প্রীতি স্বাস্থ্যসেবার মাঠে পাইকারচর ইউনিয়ন চাকরিজীবী কল্যাণ সমিতির আয়োজনে শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় গুণীজন সম্মাননা অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সোনালী ব্যাংকার লস্কর আলী মিয়ার সঞ্চালনায় এবং প্রাক্তন এজিএম, সোনালী ব্যাংক লিঃ এর বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসির উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মোঃ গিয়াস উদ্দিন মিয়া।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম।

বিশেষ অতিথি চেয়ারম্যান আবুল হাশেম বলেন -পাইকারচর ইউনিয়ন এর গুণীজন সম্মাননা অনুষ্ঠানে আজকের গুণীজনদেরকে স্বাগতম জানাই। প্রান্তিক পর্যায় থেকে শুরু করে ইউনিয়নের সকল গুণীজনদের কে সম্মাননায় আনার আহবান জানান তিনি। শুধু চেয়ারম্যান হিসেবে নয় ব্যক্তিগত পর্যায়ে থেকেও তিনি আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।

প্রধান অতিথি ড.গিয়াস উদ্দিন মিয়া বলেন – আজকের গুণীজন সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে তিনি আনন্দিত। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, পাইকারচর ইউনিয়ন এর উন্নয়ন মূলক কাজ সবাই কে নিয়েই করতে হবে। তিনি তাঁর শিক্ষা গুরুদের কে সম্মাননা দিতে পারাটাকে জিবনের সবচেয়ে গৌরবের বলে উল্লেখ করেন।

সততা, আন্তরিকতা, সাংগঠনিক দক্ষতা দিয়ে সবাই কে কাজ করারও তিনি আহবান জানান।
ইউনিয়ন ও জনগণের কল্যাণে তিনি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবেন বলেও আশ্বস্ত করেন। ব্যক্তিগত ভাবে ৫০ হাজার টাকার অনুদানের ঘোষণা ও দেন তিনি।

আরো উপস্থিত ছিলেন -জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এর রাজনীতি বিভাগের অধ্যাপক ড.বশীর আহমেদ
চেয়ারম্যান প্রীতি ফাউন্ডেশন,জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপসচিব মোহাম্মদ কায়কোবাদ খন্দকার, কৃষিসম্প্রসারন অধিদপ্তরের প্রাক্তন মহাপরিচালক আবদুল আজিজ,নরসিংদী সরকারি কলেজের সহকারী অধ্যাপক সফিকুল ইসলাম, নারায়নগঞ্জ শাখার এস আই বিএল এর ম্যানেজার সাইদুর রহমান, ডি ডি এন এস আই এর নাজমুল হক তমাল, দুদকের মোহাম্মদ জয়নাল আবেদীন সহ স্থানীয় নেতৃবৃন্দ।
পরে প্রধান অতিথি বালাপুর নবিন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মো: আবদুল হাই, আফাজ উদ্দিন কাইয়া, বালাপুর প্রাইমারি স্কুলের শিক্ষক মোঃ মতিউর রহমান, সাগরদী প্রাইমারি স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ বিল্লাল মিয়া সহ মরণোত্তর ১১ জনকে পুরস্কার প্রদান করেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন