1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

মাধবদীতে স্বপ্ন সুপার শপ’র ১৮১ তম শাখার উদ্বোধন

  • আপডেট সময়: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৯৫ জন দেখেছেন

মনিরুজ্জামান,মাধবদীঃ
মাধবদীতে আধুনিক যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের কেনাকাটার নিশ্চয়তা দিতে “স্বপ্ন সুপার শপ’র” ১৮১ তম শাখার উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১৮ জুলাই) দুপুর সাড়ে বারোটার সময় মাধবদীর হাজী সফিউদ্দিন রোডে আতিফ প্লাজায় (রমনী কমিউনিটি সেন্টারের বিপরীত পাশে)এর ১৮১ তম শাখার উদ্বোধন করা হয়।

রমনী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন আতিফ প্লাজার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইসমাইল মিয়া।
উদ্বোধনী অনুষ্ঠানে “স্বপ্ন সুপার শপ’র” কর্ণধার জাহিদুল হক জাভেদ বলেন,মাধবদীবাসীর আধুনিক কেনাকাটার স্বপ্ন পূরণের লক্ষ্যে স্বপ্ন সুপার শপ’র যাত্রা শুরু হলো। মাধবদীবাসীর স্বপ্ন পূরণে আমরা বদ্ধ পরিকর। এখন থেকে আন্তর্জাতিক মানের কেনাকাটার জন্য মাধবদীবাসীকে আর ঢাকা যেতে হবে না। আমাদের এখানে একই ছাদের নীচ থেকে স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দুরত্ব বজায় রেখে সকল প্রকার কেনাকাটা করতে পারবেন। উদ্বোধনী দিবস উপলক্ষে তাড়াহুড়ো করতে গিয়ে সকল প্রকার পণ্য সরবরাহ করতে পারিনি বলে আন্তরিক ভাবে দুঃখিত। তবে আগামী এক সপ্তাহের মধ্যে সকল প্রকার পণ্য আপনাদের সেবায় আমাদের সুপার শপে পৌঁছে যাবে ইনশাআল্লাহ।

আলোচনা শেষে মোনাজাতের পর রমনী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নিজামুদ্দীন ভূঁইয়া লিটন কেনাকাটার মাধ্যম এর শুভ সূচনা করেন।
এসময় “স্বপ্ন সুপার শপ’র” অপর দুই কর্ণধার তোফাজ্জল হোসেন জাকির, নাসির উদ্দিন খান সাইমন, আতিফ প্লাজার মালিক ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর হাজী ওবায়দুর রহমান টিটু, আমিনুল ইসলাম টিপু,মাধবদী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন ভূঁইয়া (সাবেক ভিপি),মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল-আমিন সরকার ও সুফিয়া টেক্সটাইল এর স্বত্ত্বাধীকারী বিল্লাল হোসেন মানিকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন