1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

নরসিংদীতে তরুণীকে ঘর থেকে তুলে নিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট সময়: সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৩৩১ জন দেখেছেন
মনিরুজ্জামান, বার্তা সম্পাদকঃনরসিংদীতে আফসানা (১৬) নামের এক তরুণীকে ঘর থেকে তুলে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়াও
রাতের আঁধারে প্রায় ২০টি বসতঘর ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
রবিবার (২৭ জুন) দিবাগত রাত আনুমানিক ২টায়
নরসিংদীর রায়পুরা উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দী গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, বর্তমান ইউপি সদস্য শাহ-আলম মিয়া ও সাবেক ইউপি সদস্য মৃত ফজলু মেম্বারের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলছে। তারই জেরে রবিবার রাতে বর্তমান ইউপি সদস্য শাহ-আলম মেম্বারের সমর্থকদের বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ ঘটানো হয়। এ ঘটনার পরই ওই রাতে এক তরুণীর মৃত্যুর সংবাদ পাওয়া যায়।
সরেজমিনে গিয়ে জানা যায়, শাহ-আলম মেম্বারের কাকা ও রুপ মিয়ার ভাই শাজাহানের ভবনসহ প্রায় ২০টি আধপাকা বসতঘরে ভাংচুর চালানো হয়।
ভুক্তভোগীরা জানায়, অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার আব্দুল ওয়াহাব, শাহআলম মেম্বার এবং রউফ মিয়ার বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। অপরদিকে ওই ঘটনার পর রাতেই আফসানা আক্তার (১৬) নামে এক তরুণীকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আফসানা একই গ্রামের নান্নু মিয়ার মেয়ে ও শাহালম মেম্বারের সমর্থক।
নিহতের মা আবেদা খাতুন জানান, রবিবার রাত দুইটার দিকে ৪-৫ জন লোক আমার মেয়েকে মুখ চেপে ধরে ঘর থেকে তুলে নিয়ে যায়। এর কয়েক ঘণ্টা পরে মেয়ের লাশ জমিতে পরে থাকতে দেখা যায়।
বাশঁগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান বলেন, ঘটনাস্থলে এসে আফসানা নামে একটি মেয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ফজলু মেম্বারের সমর্থক মফিজ উদ্দিন জানান, কিছুদিন আগে তারা আমার ভাইকে সহ আরও একজনকে হত্যা করেছে। এখন তারাই আবার আমাদের ফাঁসানোর জন্য নিজেরাই ওই মেয়েকে হত্যা করেছে। গতকাল রাতের ঘটনার সাথে আমরা কোনভাবেই জড়িত নই।
অন্যদিকে ভুক্তভোগী রজব আলীর স্ত্রীর অভিযোগ, গত রাতের সহিংসতার ঘটনার সময় ১০০ গজ দূরে অবস্থিত পুলিশের ক্যাম্পে গিয়ে পুলিশি সহায়তা চাইলেও তারা কোনপ্রকার সহায়তা পায়নি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন