1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদীতে অরবিট ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির নবীন বরণ ও বিদায়ী অনুষ্ঠান

  • আপডেট সময়: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২৯৫ জন দেখেছেন

মনিরুজ্জামান, নরসিংদীঃ নরসিংদীর অরবিট ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ১২তম ব্যাচের নবীন বরণ ও ৯ম ব্যাচের বিদায়ী অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৯ আগস্ট) দুপুরে নরসিংদী শিশু একাডেমী মিলনায়তনে এ নবীন বরণ ও বিদায়ী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা, মানপত্র পাঠ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করেন অরবিট ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির পরিচালক প্রকৌশলী মো. সুজন খন্দকার।
অরবিট ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির অধ‍্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মো. এনামুল হোসাইন’র সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণ ও বিদায়ী অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের পরিচালক অহিদ সরকার, প্রতিষ্ঠানের উপদেষ্টা ও আইডিইবি নরসিংদী জেলা শাখার সভাপতি প্রকৌশলী মো. মুশফিকুর রহমান খান আঙ্গুর, নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউট’র ইন্সট্রাক্টর মাহমুদুল হাসান, বাংলাদেশ তাঁত বোর্ড নরসিংদীর অধ্যক্ষ গোলজার হোসেন, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সফিকুল ইসলাম রিপন ও নারায়নগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম সাইফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই অতিথি ও নবীন ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে আমন্ত্রিত অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।
এসময় নবীন ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন প্রতিষ্ঠানের ছাত্র সারওয়ার হোসেন এবং তাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সুমাইয়া আক্তার।
বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন তাপসী রানী দে এবং বক্তব্য রাখেন ইসরাত জাহান সুমাইয়া।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন