1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত   

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১২৯ জন দেখেছেন

 

নাসিম আজাদ, নিজস্ব প্রতিনিধিঃ

জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীতে জেসিআই বাংলাদেশের প্রধান কার্যালয়ে আয়োজনটি অনুষ্ঠিত হয়।

 

উক্ত জেনারেল অ্যাসেম্বলিতে JCI Dhaka Pioneer এর ২০২৩ এর মেন্টর ও ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট স্টিভ ডি সিলভা পাইওনিয়ারের ২০২৩ সালের বোর্ড নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। বোর্ডে নতুন দায়িত্বপ্রাপ্ত সকলকে শপথবাক্য পাঠ করান- জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টারের ফাউন্ডার প্রেসিডেন্ট ইলিয়াস মোল্যা।

 

২০২২ মেয়াদের লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আল শাহারীয়ারকে ২০২৩ মেয়াদের লোকাল প্রেসিডেন্ট নির্বাচন করা হয়, তাকে চেইন হস্তান্তর করেন JCI Dhaka Pioneer-এর ফাউন্ডার প্রেসিডেন্ট ইলিয়াস মোল্যা।

 

বোর্ডে ২০২৩ মেয়াদের অন্যান্য নির্বাচিতরা হলেন- এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন, ভাইস প্রেসিডেন্ট তৌহিদুল ইসলাম, ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি, জেনারেল লিগাল কাউন্সিল শিহাবউদ্দৌলা তালুকদার, সেক্রেটারি জেনারেল শাহানা জাহান, ডিরেক্টর শরিফুল ইসলাম ও নাদিয়া আফরিন এবং কমিটি চেয়ার জোবায়ের রুবেল।

 

লোকাল প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পর সভাপতির বক্তব্য আল-শাহারীয়ার বলেন, নতুন কমিটি এবং সকল সদস্যদের সহযোগিতা ও সক্রিয় অংশগ্রহণে ২০২৩ এ ভালো কিছু করার অপেক্ষায় আমরা। জেসিআই ঢাকা পাইওনিয়ার কোয়ালিটি মেম্বার প্রত্যাশা করে। যারা টিমে আছে এবং আসবে, তারা যেন সক্রিয়ভাবে কাজ করে এই চ্যাপ্টারকে সকল দিক থেকে সমুন্নত রাখে এটাই আমার কাম্য। আমরা জেসিআইয়ের মূল উদ্দেশ্যকে সমুন্নত রেখে সাফল্যের চুড়ায় যাওয়ার পথে হাটতে চাই।

 

সদ্য বিদায়ী প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াস মোল্লা গত বছরের বিভিন্ন কাজে অংশগ্রহণ ও সফলতা তুলে ধরে বলেন, গতবারের কমিটির চেয়ে এবারের কমিটি দক্ষ ও সাংগঠনিক যোগ্যতার উপর তিনি বেশি ভরসা করতে চান। তিনি পাইওনিয়ারকে দেশের অন্যতম সক্রিয় চ্যাপ্টার হিসেবে দেখার প্রত্যাশা ব্যক্ত করেন।

 

নব নির্বাচিত এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন সজীব বলেন, জেসিআইয়ের মাধ্যমে নেটওয়ার্ক, ডেভেলপমেন্ট এবং লিডারশীপ চর্চায় আমরা আলোকিত হয়ে সমাজ তথা দেশের তরুণদের মাঝে আলোকদ্যুতি ছড়িয়ে দিতে চাই।

 

আয়োজনটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেসিআই বাংলাদেশের বিডিসি চেয়ারপারসন ফজলে মুনিব এবং ন্যাশনাল বোর্ডের ভাইস প্রেসিডেন্ট ফাতেমা আক্তার নাহ।

 

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি। বাংলাদেশে জেসিআইয়ের প্রায় ৩০টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা পাইওনিয়ার অন্যতম।

 

#

নাসিম আজাদ

২৬.০১.২০২৩

০১৭৩৩৭৮৯৫০৮

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন