1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

পলাশে বীর মুক্তিযোদ্ধা হাসানুল হকের স্বরণসভা অনুষ্ঠিত

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৬২ জন দেখেছেন

 

নিজস্ব প্রতিনিধিঃনরসিংদীর পলাশে উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা আমৃত্যু সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসানুল হক হাসানের ২০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় গজারিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে উপজেলার সাধুর বাজার কাজী মার্কেট চত্বরে আয়োজিত স্বরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাসিম আজাদ।

গজারিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুল আলম মাছুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন, কৃষক লীগের সভাপতি মোকলেছ মিয়া ও স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জুয়েল মোল্লা, ছাত্রলীগ সভাপতি রুহুল আমিন স্বপন, সাধারণ সম্পাদক হাসিবুল হাসান শান্তসহ স্থানীয় নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ, বীর মুক্তিযোদ্ধা হাসানুল হক হাসান অবিভক্ত ঢাকা জেলার কালিগন্জ থানা ছাত্রলীগের সভাপতি (১৯৭০)কালীগন্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন (১৯৭৩)।পরবর্তীতে পলাশ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন জীবনের শেষদিন পর্যন্ত। তিনি ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর দূর্দিনে পলাশ উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। ১৯৮৬ ও ১৯৯৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে নরসিংদী-২ আসন থেকে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন।

#
নাসিম আজাদ
পলাশ, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন