1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

আমদিয়া ইউনিয়নে টিসিবির পন্য বিতরণ

  • আপডেট সময়: সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১১০ জন দেখেছেন

 

এম. শরীফ হোসেন : মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ১কোটি পরিবারের হাতে নায্যমূল্য (টিসিবির)পন্য বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে সোমবার(২১মার্চ) সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত মাধবদীর আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া বাজার এলাকায় দ্বিতীয় দিনের মত টিসিবির পন্য বিতরণ করা হয়। এর আগে রোববার(২০মার্চ) প্রথম দিনে ইউনিয়নের বনাইদ বাবু মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৫২৭টি স্বল্প আয়ের পরিবারের মাঝে টিসিবির এই নায্যমূল্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সোমবার ২য় দিনে ইউনিয়নের ৩৯২টি সল্প আয়ের পরিবারের মাঝে টিসিবির এই নায্যমূল্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এবিষয়ে আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, সরকার টিসিবির পন্য বিতরণের যে উদ্যোগ নিয়েছে আমার ইউনিয়নে আমি তা যথাযথভাবে সঠিক স্বল্প ও নিন্ম আয়ের পরিবারের মাঝে বিতরণ করে যাচ্ছি। এখানে কোন কারচুপি বা পক্ষপাতিত্বের সূযোগ নেই।

নরসিংদী সদর উপজেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত এই পন্য বিতরণের সময় উপস্থিত ছিলেন, আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু, আঃ হাই মাষ্টার, আমদিয়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, ও ইউপি সচিব এবং স্থানীয় আইন প্রশাসন সহ ইউপি সদস্যগণ ।

এম.শরীফ হোসেন

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন