1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

চাকুরীর প্রলোভনকারী দুই প্রতারক নেত্রকোণা থেকে গ্রেফতার

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৭৬ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদী, কিশোরগঞ্জ, নেত্রকোণা ও ময়মনসিংহ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যদের কাছে গ্রামের উন্নয়নমূলক কাজের জন্য বিভিন্ন পদে লোক নিয়োগ দেয়ার প্রলোভন দিয়ে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে নেত্রকোনা থেকে গ্রেফতার করেছে নরসিংদী পিবিআই।
গ্রেফতারকৃতরা হলো: সদর উপজেলার মো: নূর ইসলাম এর ছেলে মো: জাকির হোসেন (২৫) ও মো: আহাদ মিয়ার ছেলে মো: মাজাহারুল (১৯)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল সেট জব্দ করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী জেলা ইউনিটের এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, নরসিংদী জেলা সহ ৪টি জেলার বেশকিছু লোকদের কাছ থেকে চাকরি দেয়ার কথা বলে প্রতারনার মাধ্যমে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়ে যায়। এরইমধ্যে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য মোসাম্মৎ আফিয়া বেগমের মাধ্যমে ৩৫জন ব্যক্তিকে অফিস সিকিউরিটি হিসেবে চাকরী দেয়ার কথা বলে তিন লাখ পঞ্চাশ হাজার টাকা এবং অন্যান্য পদে চাকরী দেয়ার কথা বলে আরো প্রায় ছয় লাখ নব্বই হাজার টাকা হাতিয়ে নিয়ে যায়।
এভাবে প্রতারনার মাধ্যমে টাকা পয়সা হাতিয়ে নিয়ে চাকরী না দিয়ে তালবাহানা শুরু করলে বিষয়টি সন্দেহ হয়। এই অবস্থায় প্রতারনার অভিযোগে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য মোসাম্মৎ আফিয়া বেগম বাদি হয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী জেলা ইউনিটে একটি অভিযোগ দায়ের করেন। যা পরবর্তীতে শিবপুর থানায় একটি মামলা হিসেবে নথিভূক্ত হয়।
মামলাটি দায়েরের পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী জেলা ইউনিটের পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান অভিযোগটি এস আই মো: আশরাফ আলীকে তদন্ত করে রিপোর্ট প্রদানের নির্দেশ দেন।
এই প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো: আশরাফ আলী মোবাইল ব্যাংকিং এর লেনদেনের সূত্রধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ২৩ আগষ্ট এক অভিযান চালিয়ে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানাধীন চাং নওগা এলাকা থেকে প্রতারক চক্রের এই সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের পর ২জন আসামী ও ২ সাক্ষী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহন করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান জানান, মামলার তদন্ত অব্যাহত রয়েছে। অপরাধীদের দমন ও সত্য উৎঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বদ্ধ পরিকর। আধুনিক প্রযুক্তি ও পেশাদারিত্বের মাধ্যমে হত্যা, ধর্ষনসহ সকল অপরাধীদেরকে আইনের আওতায় আনতে প্রতিশ্রুতি বদ্ধ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন