1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

  • আপডেট সময়: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৩৩৮ জন দেখেছেন

আব্দুল হান্নান মানিক:-
নরসিংদীর শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী রুনা বেগম। শুক্রবার (১৩ আগস্ট) সকাল ১১টায় শিবপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার যশোর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী হারুন মিয়ার উপর সন্ত্রাসী হামলার বিচার, জামিনপ্রাপ্ত সন্ত্রাসীগণ কর্তৃক আবারও প্রাণ নাশের হুমকির প্রতিবাদ এবং পরিবারের নিরাপত্তা চেয়ে যোশর ইউনিয়ন কৃষকলীগ এবং হারুন মিয়ার পরিবার এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সন্ত্রাসী হামলায় আহত হারুন মিয়ার স্ত্রী রুনা বেগম। লিখিত বক্তব্যে রুনা বেগম বলেন, গত ২৪ জুলাই-২০২১, রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় সন্ত্রাসী আরাফাত ভূইয়া ৯/১০ জন সহযোগী সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ কামারটেক বাজারে আমার স্বামী হারুন মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত হামলা চালিয়ে চাপাতি, রামদা দিয়ে আমার স্বামী হারুন মিয়াকে এলোপাতারি কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয় এবং মাথায় আঘাত করে হত্যার চেস্টা করে। এছাড়া দোকানের ক্যাশ বাক্স থেকে তিন লক্ষাধিক টাকাসহ প্রায় অর্ধ কোটি টাকার সম্পদ লুট করে নিয়ে যায়। আর এই জগন্য হামলার পরিকল্পনা করা হয় কামারটেক বাজারের বিএনপি ক্যাডার কবির মোল্লার দোকান থেকে। যাহা এলাকায় হাওয়া ভবন নামে পরিচিত। এ ঘটনায় গত ২৫ জুলাই সন্ত্রাসীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-৭/২০২১। মামলার প্রেক্ষিতে আট সন্ত্রাসী গ্রেফতার হলেও তারা জামিনে মুক্তি পায়। এছাড়া মূল আসামী আরাফাতসহ অন্যান্য আসামীরা নিরাপদে গা ঢাকা দেয়। বর্তমানে আমার স্বামী হারুন মিয়া চিকিৎসান্তে প্রাণে বেঁচে থাকলেও চিরতরে পঙ্গু হয়ে গেছে। কিন্তু সন্ত্রাসীরা তাতেও ক্ষ্যান্ত হয়নি আমার স্বামী বেঁচে থাকার খবরে তারা আবারও তাকে হত্যা করার জন্য হুমকি দিয়ে যাচ্ছে। এমতাবস্থায় আমি পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ব্যাপারে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, শিবপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মোহাম্মদ আলী মিন্টু মৃধা, সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, যোশর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শহীদুল্লাহ মাস্টার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মোল্লা প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন