1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :

নরসিংদীতে পিটিয়ে কিশোর হত্যা আটক ৬।। থানায় মামলা দায়ের

  • আপডেট সময়: সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১৮ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর পলাশে চোর সন্দেহে রাজন (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় ৭জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পলাশ থানা পুলিশ রমেন চন্দ্র দাস, প্রদীপ দাস, মো.আইয়ুব আলী, নাজমুল, মোঃ সাদ্দাম. মোঃ উসমান গনি ও আব্দুর সোবহান সহ ৭ জনকে আটক করে করে। পরে তাদের ৫৪ ধারায় আদালতে প্রেরন করা হয়।

পুলিশ জানায়, রোবার ভোর তিনটার দিকে ওই দুই কিশোর ঘোড়াশাল পাইকসা গ্রামে সোবাহান মিয়ার বাড়ির পাশে সন্দেহজনক ঘুরাঘুরি করতে দেখে বাড়ির লোকজন তাদের আটক করে । পরে চোরসন্দেহে তারা রাজন ও ইয়াছিনকে বেধড়ক পিটিয়ে আহত করে। মারধরের এক পর্যায়ে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হলে তারা মরদেহটি বাড়ির পাশের একটি পরিত্যাক্ত কারখানার ঝোপে ফেলে রাখে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
নিহত কিশোরের পরিবারের দাবী তাকে বিনা দোষে পিটিয়ে মারা হয়েছে। তাই এই ঘটনার উপযুক্ত বিচার দাবি করেন।
এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমদাদুল হক জানান, নিহত কিশোরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনটার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। এব্যাপারে নিহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের আবেদনের প্রেক্ষিতে গ্রেফতারকৃত ৭জনের নাম উল্লেখ করে আরও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়।
রোববার ভোরে তিনটার দিকে ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। নিহত কিশোর রাজন উত্তর চরপাড়া গ্রামের ফাইজউদ্দিন মিয়ার ছেলে। এ ঘটনায় ইয়াছিন নামে আরেক কিশোর আহত হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন