1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর ও লুটপাট মাধবদীতে সরকারি হালট দখল করে বাগান বাড়ি নির্মাণ, বিপাকে অসংখ্য পরিবার। প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক

মাধবদীতে এক তরুণকে বিবস্ত্র করে ছবি তোলে অর্থ আদায়ে ব্যর্থ হয়ে ফেসবুকে প্রচারের অভিযোগ

  • আপডেট সময়: শনিবার, ৬ মে, ২০২৩
  • ৬৪ জন দেখেছেন

 

মুহাম্মদ মুছা মিয়া, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদীর মাধবদী আমদিয়া ইউনিয়নের বেলাবতে এক তরুণকে রাতে ঘর থেকে ডেকে নিয়ে গাছের সাথে বেধে জোর করে বিবস্ত্র করে ছবি তোলে ৫০ হাজার টাকা দাবি করে সংঘবদ্ধ দল। ঐ তরুণ টাকা দিতে ব্যর্থ হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিবস্ত্র ছবি পোস্ট করার অভিযোগ করেছে ভোক্তভোগী রিফাত। ঐ সময় রিফাতের বাড়ি থেকে ২ লক্ষ ৪০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণ চুরি করার অভিযোগও করে রিফাত। এ বিষয়ে ভোক্তভোগী রিফাতের মা মুক্তিযোদ্ধা মৃত সাদেকুর রহমানের কন্যা মোসাঃ মরিয়ম বেগম বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে গত ৪ মে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করার কথাও জানান। ঘটনার বিবরণে মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়নের বেলাব গ্রামের আবুল কালামের পুত্র মোঃ রিফাত অভিযোগ করে বলেন – গত ১ মে পরিবারের সকলে কক্সবাজারে ভ্রমনে যাওয়ায় আমি ও আমার এক বন্ধু নিজ ঘরে ঘুমিয়েছিলাম। হঠাৎ রাত ১.৩০ টায় একই এলাকার আঃ রশিদের পুত্র মোঃ জুয়েল আমাকে ডেকে বলে তোর সাথে কথা আছে ঘর থেকে বের হও। পরে আমাকে বাড়ির পিছনে একটি টালের কাছে নিয়ে শরীরের জামা-কাপড় খুলতে বলে। এসময় জুয়েলের সাথে আগে থেকেই অবস্থান করছিল একই গ্রামের মোঃ শাওন, মোঃ অহিদ উল্লাহর পুত্র জাকির হোসেন, লোকমান হোসেনের পুত্র জোবায়ের। আমি কাপড় খুলতে অস্বিকার করলে ৪ জনে মিলে আমাকে গলায় ছুরি ধরে গামছা দিয়ে বেঁধে জোর করে বিবস্ত্র করে মোবাইলে ছবি ধারন ধারন করে। একপর্যায়ে তারা আমার কাছে নগদ ৫০ হাজার টাকা দাবি করে এবং বলে টাকা না দিলে আমাকে বিবস্ত্র করে তোলা ছবি ফেসবুকে ছেড়ে দিবে। এসময় আমাকে বাহিরে বেঁধে রেখে ঘরে থাকা ২ লক্ষ ৪০ হাজার টাকা ও ৩ ভরি ৬ আনা অলংকার তারা চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে আমি তাদের দাবি করা ৫০ হাজার টাকা না দেওয়ায় একটি ফেসবুক আইডি থেকে আমার বিবস্ত্র ছবি পোস্ট করে প্রচার করে।
এবিষয়ে রিফাতের মা মোসাঃ মরিয়ম বেগম বলেন- আমরা স্ব-পরিবারে কক্সবাজারে বেড়াতে গেছি। তারপর আমার ছেলের সাথে এমন ঘটনা ঘটায়। পরে আমরা কক্সবাজার থেকে ফিরে গত ৪ মে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করেছি। আমরা এর সঠিক বিচার চাই। অতি দ্রæত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি।
ঘটনা সম্পর্কে জানতে অভিযুক্ত জুয়েলকে ফোন করলে তার ফোন তার মামাতো ভাই সোহেল রিসিভ করে। জুয়েলকে ফোন দিতে বললে সে এখানে নেই বলে জানায়। ঘটনা সম্পর্কে সোহেল কিছু জানে না বলে জানান।
এবিষয়ে মাধবদী থানার এস.আই তানভীর আহমেদ জানান, ভোক্তভোগী থানায় অভিযোগ করেছে । তদন্ত্র করার পর বিস্তারিত জানা যাবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন