1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

আমদিয়াতে পূর্বঘোষিত জাতীয় শোক দিবসের কর্মসূচী চলমান

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৯৯ জন দেখেছেন

এম. শরীফ হোসেন : ১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে
মাধবদীর আমদিয়া ইউনিয়নে পূর্বঘোষিত জাতীয় শোক দিবসের কর্মসূচী চলমান। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৯ আগষ্ট) দুপুর ১২টায় ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আলোচনা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে আমদিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে আখালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূইয়া রিপন।

প্রধাণ অতিথি তার আলোচনায় স্বাধীণতা যুদ্ধে বঙ্গবন্ধুর অবদান ও ত্যাগের প্রশংসা করেন। এ সময় জাতীর এ মহান নেতা সহ তার পরিবারের সকল শহীদকে গভীর শ্রদ্ধাভরে স্মরন করে যারা এই নির্মম হত্যাকান্ডে জড়িত তাঁদের প্রতি ঘৃণাপোষণ করেন।

অনুষ্ঠানে দোয়ার পর্বে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের সহ স্বাধীণতা যুদ্ধে শহীদ হওয়া সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

ইউপির ৪নং ওয়ার্ড সদস্য মোঃ শরিফ উদ্দিন ভূঁইয়া মোশারফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন- আমদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি আসাব উদ্দিন মেম্বার, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সোলায়মান মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদিকুর রহমান লিটন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সহ অন্যান্য নেতাকর্মীরা।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন