1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

মাধবদীতে মেহেরপাড়ার প্রয়াত আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল লতিফ এর মৃত্যূ বার্ষিকী পালিত

  • আপডেট সময়: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১৫৪ জন দেখেছেন

ভ্রাম্যমান প্রতিনিধি : নরসিংদীর মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের প্রয়াত আওয়ামীলীগ নেতা ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম হাজী আব্দুল লতিফ সাহেবের ২৩ তম মৃত্যূবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে বুধবার(১১ ই আগস্ট) বাদ মাগরিব মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুরস্থ আওয়ামীলীগ কার্যালয়ে এক স্মরণ সভা, আলোচনা ও মিলাদ মাহফিলের অায়োজন করা হয়।

মরহুম হাজী আব্দুল লতিফ সাহেবের কনিষ্ঠ পুত্র সাবেক ছাত্রনেতা জনাব আপেল মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত এই স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রাসেল মাহমুদ(চেয়ারম্যান পদপ্রার্থী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ)।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে মরহুম হাজী আব্দুল লতিফ সাহেবের অতিত রাজনৈতিক ও সামাজিক কর্মময় জীবনের নানাদিক তুলে ধরেন এবং এই ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিতে তিনির পরিবারের ভূমিকা সম্পর্কে আলোকপাত করেন,এছাড়া তিনি আগামীতে এই ইউনিয়ন আওয়ামী লীগ কে আরো শক্তিশালী করতে সকলের প্রতি আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় আইন ছাত্রনেতা ও মরহুমের নাতি জনাব মেহেদী হাসান চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগ, তাতী লীগ ও ছাত্রলীগের নেতা কর্মিগণ।
এবং সঞ্চালনায় ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, সভাশেষে মিলাদ অনুষ্ঠিত হয় এবং উউপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন