1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :

নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক প্রেসিডেন্ট, প্রয়াত আলহাজ্ব এ কে ফজলুল হক স্মরণে আলোচনা, কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  • আপডেট সময়: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনের তৃতীয় তলায় এ আলোচনা, কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আলী হোসেন শিশির সিআইপি’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,আমানত শাহ গ্রুপের চেয়ারম্যান, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উপদেষ্টা ও জমি দাতা আলহাজ্ব হেলাল মিয়া।
এনসিসিআই’র পরিচালক জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় একে ফজলুল হকের বণার্ঢ্য ও কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণ করেন, এনসিসিআই’র সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প মালিক সমিতি বাংলাদেশ-নাসিব’র নরসিংদীর প্রেসিডেন্ট কে এম রুস্তম আলী, চৌয়ালা টেক্সটাইল শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক নান্নু আলী খান, এনসিসি আই’র সাবেক পরিচালক তৈয়ব আলী, এনসিসিআই’র সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোমেন মোল্লা, সাবেক পরিচালক তাজুল ইসলাম , এনসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন, পরিচালক আনিছুর রহমান ভূঁইয়া, নূরে আলম সিদ্দিকী, কাজীম উদ্দীন, হাসিব আহমেদ পলাশ,এনসিসিআই’র সদস্য মোস্তাক আহমেদ, উন্মোচন সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা মো.মাহবুব আলম প্রমুখ ।

উল্লেখ্য নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক প্রেসিডেন্ট একে ফজলুল হক গত ৯ অক্টোবর রবিবার মৃত্যবরণ করেন। নিহত এ.কে ফজলুল হক নরসিংদীর রায়পুরা উপজেলার চরআড়ালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি কামরুজ্জামানের ছেলে। তার চাচা ছিলেন সাবেক বিচারপতি বদরুজ্জামান। তার ভাই নরসিংদী-৫ রায়পুরা থেকে এমপি পদপ্রার্থী হিসেবে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী। একে ফজলুল হক ছিলেন নরসিংদীর শিল্প,সামাজিক, সাংস্কৃতিক সংগঠনগুলোর অন্যতম প্রাণ। সংগঠন প্রিয় নিবেদিত প্রাণ এই সমাজসেবী ব্যক্তিজীবনে ও অত্যন্ত সফল একজন মানুষ ছিলেন। মৃত্যুকালে তিনি চার ছেলে, এক মেয়ে এবং সহধর্মিণীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন