1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ

শিবপুরে ৭৩ তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

  • আপডেট সময়: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১১৭ জন দেখেছেন
শিবপুরে ৭৩ তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত মানুষ মানুষের জন্যে , অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে আমরা আছি আপনার পাশে,
এই প্রতিপাদ্যক বিষয় সামনে রেখে কর্মসূচির মধ্য দিয়ে ১০-১২-২০২ রোজ শুক্রবার সকাল ১১ টায় শিবপুর উপজেলা কার্যালয় এর সামনে রাস্তায় ৭৩ বিশ্ব মানবাধিকার দিবস”পালিত ।
র‌্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন শিবপুর উপজেলা শাখার দপ্তর সম্পাদক আবু সাঈদ মোগল, উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক ও শিবপুর প্রেসক্লাব এর সভাপতি এসএম খোরশেদ আলম, আমন্ত্রণে উপস্থিত ছিলেন মোঃ মিনহাজ উদ্দিন সাফ ইউনেস্কোর শিবপুর মডেল থানা,নুর মোহাম্মদ অনেস্ট বল শিবপুর মডেল থানা ও সাদ্দাম হোসেন ডাইকন শিবপুর মডেল থানা আরো উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক মোহাম্মদ আলতাফ হোসেনের প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ কাউছার ভুইয়া, মহিলা বিষয়ক সম্পাদক রুবি বেগম, সহ সাংস্কৃতিক সম্পাদক, সাখাওয়াত হোসেন (খোকু মেম্বার) নিবার্হী সদস্য মোঃ এস এ বাছেদ,মোঃ শরিফুল ইসলাম, জিহাদ ভুইয়া,প্রমোখ।
বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন শিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মানিক বলেন,
যেকোনো অফিসে সেবার বিনিময়ে যার যেটা দায়ীত্ব তিনি যদি সেটা না করেন সেটাও একটা সেটাও মানবাধিকার লঙ্ঘন।
সকলকে যার যার অবস্থান থেকে সঠিকভাবে দায়ীত্ব পালনে মানুষের মধ্যে নৈতিকতা বোধ জাগ্রত করতে হবে। তা হলেই আমরা প্রতিষ্ঠিত মানবাধিকার বাংলাদেশ প্রতিষ্ঠিত করতে পারবো।
তাহলে আজকের দিনে আমাদের অঙ্গীকার হউক নিজে মানবাধিকার লঙ্ঘন করবো না এবং কাউকে মানবাধিকার লঙ্ঘন করতে দিব না।
সমাজ থেকে অন্যায় অবিচার এবং দূর্নীতিকে চালাতে হলে মানবাধিকার কর্মীদের অবশ্যই এগিয়ে আসতে হবে।যে কোন ষড়যন্ত্রই মানবাধিকার লঙ্ঘন।
ষড়যন্ত্র কারীরা কখনো মানবাধিকার কর্মী হতে পারেনা। ৩৬ বছর ধরে BHRC দেশ – বিদেশের লক্ষ লক্ষ বিপদ গ্ৰস্ত মানুষকে সহায়তা করে আসছে। নির্যাতন কারী বা মানবাধিকার লঙ্ঘন কারিরা যত শক্তি ধরই হউক BHRC-র কর্মীরা ছাড় দিবেনা। ১৯৮৭ সালে BHRC এই প্রতিষ্ঠান বাংলাদেশ সরকার ও  জাতিসংঘ মানবাধিকার কমিশন কর্তৃক নিবন্ধিত এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন – BHRC-র স্বীকৃতি  লাভ করে ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন