1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ নরসিংদীতে নগদের দুই কর্মী কে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

প্রবাসীর হারুনের অর্থায়নে অসহায় মরিয়ম পেলো নতুন ঘর

  • আপডেট সময়: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১০৫ জন দেখেছেন
smart

নরসিংদী প্রতিনিধি:
দুবাই প্রবাসী হারুন অর রশিদ এর অর্থায়নে পরিচালিত হারুন অর রশিদ ফাউন্ডেশনের উদ্যোগে নতুন ঘর পেলো পলাশ উপজেলার ধনারচর গ্রামের অসহায় মরিয়ম বেগম।
অপরদিকে এই নতুন ঘর পেয়ে মহাখুশি অসহায় মরিয়ম বেগম। সাথে তার স্বামীও অনেক খুশি হারুন অর রশিদের অর্থায়নে এই ঘর পেয়ে।
অনুভূতি প্রকাশ করতে গিয়ে মরিয়ম বেগম জানায়, স্বামী মাসুম মিয়া নরসিংদী শহরের একটি বেসরকারী ক্লিনিকে চতুর্থ শ্রেনীর চাকুরী করেন। এছাড়া সংসারে চার চারটি সন্তান। শ্বশুরের দেয়া একটি পুরাতন ঘরে ছিলাম। একটু বৃষ্টি হলেই বাইরের আগে ঘরের চালা দিয়ে ঘরে পানি পরে। এছাড়া বেড়াও নষ্ট হয়ে যাওয়ায় ৬জনের পরিবার নিয়ে রাত কাটাতে কষ্ট হয়। স্বামীর সামান্য আয় দিয়ে ৬জনের মুখের খাবারইতো দেয়া কস্ট হয় সেখানে আবার ঘর বানাবো কিভাবে। এই অবস্থায় দুবাই প্রবাসী হারুন ভাই আমাদের নতুন ঘর তৈরী করে দেয়ায় আমরা এতো খুশি হয়েছি যা ভাষায় প্রকাশ করার মতো নয়। আমরা তার জন্য দোয়া করি।
প্রবাসী হারুন রশিদের অর্থায়নে নির্মিত নতুন ঘরের চাবি হস্তান্তর করতে এসে স্থানীয় গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাকির হোসেন চৌধুরী বলেন, দেশে বা বিদেশে চাকরী ও ব্যবসা করে কোটি কোটি টাকার মালিক হয়েছেন এমন শত শত লোক আছেন। কিন্তু অসহায় মানুষের পাশে তাদের সুখে দুখে দাড়িয়েছেন, তাদের দুখ: দুর্দশায় সহযোগী হয়েছেন এমন লোক খুব কমই আছেন। বিশেষ করে নতুন ঘর করে দেয়া, জামা কাপড় দেয়া, চিকিৎসায় সহায়তাসহ বিভিন্ন সমস্যা দুরিকরনে হারুন অর রশিদ যে ভ’মিকা রেখে যাচ্ছে তা সত্যিই প্রশংসার দাবিদার।
প্রবাসী হারুন অর রশিদের এই কাজের সমন্বয়কারী সোহেল ভূইয়া জানান, হারুন ভাইয়ের বাড়ি এক গ্রামে আর আমার বাড়ি আরেক গ্রামে। কোন আত্মীয়তার সম্পর্ক নয়। হারুন ভাইয়ের কাজগুলো ভালো লাগে বলে বিনা পারিশ্রমিকে দীর্ঘ কয়েক বছর ধরে এলাকায় হারুন ভাইয়ের কাজগুলো সুন্দরভাবে বাস্তবায়ন করে যাচ্ছি।
১অক্টোবর (শুক্রবার) বিকেলে জেলার পলাশ উপজেলার ধনারচর গ্রামে মরিয়ম বেগমের এই ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি সোহেল ভূইয়ার সভাপতিত্বে স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে অসহায় মরিয়মের হাতে চাবি হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য শেখ রোমান, হারুন অর রশিদের ভাই হিরন মিয়া, পলাশ উপজেলা আওয়ামীলীগের তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এড. কামাল হোসেন, কালীবাজার কমিটির সভাপতি আ: বাতেন ও সাবেক ছাত্রলীগ নেতা আইয়ুব খান, মানবতার কাজ সংগঠনের সাধারণ সম্পাদক মকবুল হোসেন ডালিম, সদস্য নাজমুল খন্দকার, আশিক পাঠান, হৃদয় প্রধান ও জয় আহমেদ সহ অন্যরা। আলোচনা শেষে চাবি হস্তান্তর করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
#

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন