1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৮৯ জন দেখেছেন

সুমন পালঃ
“জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশ” এর সহযোগী সংগঠন “জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা” কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা ১৭মে শুক্রবার বিকেলে মাধবদীর স্থানীয় টেক্সটাইল মিলে অনুষ্ঠিত হয়েছে। (২০২৪-২০২৭)ইং পর্যন্ত তিন বছরের জন্য জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেন জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলম ও সেক্রেটারি শেখ মেহেদী আরমান জুয়েল। জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভার উদ্বোধন করেন জাগ্রত সাংস্কৃতিক জোটের প্রেসিডেন্ট লুৎফর রহমান রিপন। কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভায় জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট রাকিবুর রহমান মাহবুব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. নজরুল ইসলাম তামিজি। জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি সুমন সরকার এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা চেয়ারম্যান শিহাব রিফাত আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সদস্য ও জাগ্রত সাংস্কৃতিক জোটের সেক্রেটারি সৈয়দা কামরুন নাহার শাহানুর, জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাবিব উল্লাহ প্রধান, ভাইস প্রেসিডেন্ট কাউছার আহমেদ, অর্থ সম্পাদক নূর মোহাম্মদ, দপ্তর সম্পাদক সোহরাব হোসেন, প্রচার সম্পাদক সাহাবুদ্দিন সাবু।
জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা নরসিংদী জেলা কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ নাজমুস সাকিব, জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা মাধবদী থানা কমিটির আাহবায়ক হাজী ইব্রাহিম মোল্লা, সদস্য সচিব হাজী তোফাজ্জল হোসেন, বিদ্যাবাড়ি সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বেলাল আহমেদ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন