1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মাধবদীতে সরকারি হালট দখল করে বাগান বাড়ি নির্মাণ, বিপাকে অসংখ্য পরিবার।

  • আপডেট সময়: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৪৪ জন দেখেছেন

সুমন পালঃ
নরসিংদী সদর উপজেলাধীন আমদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এর বিরুদ্ধে সরকারি হালট দখলের অভিযোগ পাওয়া গেছে। থানায় অভিযোগের প্রেক্ষিতে জানাযায়, আমদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আনোয়ার হোসেন বিগত ২০২১সালে ইউপি নির্বাচনে বিজয়ী হওয়ার পর সরকারি হালটের উপর জনগণের বহুল কাক্ষিত একটি রাস্তা নির্মাণ করবে বলে ইউপি সদস্য ও ইউপি চেয়ারম্যান অঙ্গিকারবদ্ধ হয়। সেই মতো রাস্তা নির্মাণ করতে গিয়ে দেখেন প্রভাবশালী নাজিমুদ্দিন ভূইয়া রিপন সরকারি হালটের এক পাশে টিনের বেড়া নির্মাণ করে জবর দখল করে রেখেছে। রাস্তা নির্মাণের উদ্দেশ্যে সরকারি হালটের উপরে অবস্থিত টিনের বেড়াটি অপসারণের অনুরোধ করিলে নাজিমুদ্দিন ভূইয়া বেড়া অপসারণ করে দিবে বলে আশ্বাস দেন। তার কথা মতো রাস্তায় বালু ভরাট ও অন্যান্য কাজ শুরু করে টিনের বেড়া পর্যন্ত রাস্তার কাজ সম্পন্ন করলে বেড়ার কারণে রাস্তার কাজ অসম্পূর্ণ রয়ে যায়। অতপর দখলকারীকে বেড়া অপসারণের কথা বললে তিনি অপসারণ করতে অস্বীকার করে মামলার ভয় দেখায়। রাস্তাটি অসম্পূর্ণ থাকায় এক বছর যাবৎ অসংখ্য পরিবার দূর্ভোগের সহিত যাতায়াত করছে। গত ১৫এপ্রিল গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে উক্ত বেড়া অপসারণ করলে দখলকারী সকলকে মামলা দিয়ে জেল খাটানোর হুমকি দেয়। দখলকারীর হুমকির কারণে প্রশাসনের সহযোগিতা কামনা করছে স্থানীয় সাধারণ জনগণ।
উপরোক্ত অভিযোগের বিষয়ে জানতে নাজিমুদ্দিন ভূইয়া রিপন এর সাথে কথা বললে তিনি জানান, আমি হালটের জায়গায় বাগান বাড়ি নির্মাণ করি নি। হালটের জায়গা আমার বাগান বাড়ির পেছনে। কতিপয় ব্যাক্তি জোরপূর্বক আমার জায়গার উপর দিয়ে হালটের নামে রাস্তা নির্মাণ করতে চায়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন