1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

মুক্তিযুদ্ধকালীন স্মৃতিকথা শুনেছে নরসিংদীর শত শিক্ষার্থী

  • আপডেট সময়: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ২৭ জন দেখেছেন
  • নিজস্ব প্রতিনিধি:
    নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধকরনের লক্ষ্যে শিক্ষার্থীদেরকে বীর মুক্তিযোদ্ধাদের যুদ্ধকালীন বীরত্বগাঁথা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের “বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্পের” আওতায় নরসিংদী জেলা শিশু একাডেমী হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর সভাপতিত্বে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহা পরিচালক ড. মো: জহুরুল ইসলাম রোহেল এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানে মূল প্রতিবেদন উপস্থাপন করেন বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্পের প্রকল্পপরিচালক ড. মো: নুরুল আমীন।
    এছাড়া মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা নিয়ে আলোচনা করেন মুক্তিযুদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার আব্দুল মোতালেব পাঠান, সহকারী কমান্ডার পবিত্র রঞ্জন দাস মহাদেব, বীর মুক্তিযুদ্ধা গিয়াশ উদ্দিন ও বীর মুক্তিযুদ্ধা তমিজ উদ্দিন।
    এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তফা মনোয়ার, মুক্তিযোদ্ধা সংসদের সদস্যসহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্তিত ছিলেন। আলোচনা শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক কুইজের মাধ্যমে বিজয়ী দশ শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন