1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

নরসিংদীতে একুশে টেলিভিশনের ২৪ তম বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট সময়: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

 

মনিরুজ্জামান, নরসিংদীঃনরসিংদীতে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশের প্রথম বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের ২৪ তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
শুক্রবার (১৪ এপ্রিল (বিকেলে নরসিংদী প্রেসক্লাব অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি বাবু মাখন দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর শাহ্, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সাধারণ সম্পাদক এমএ আউয়াল, সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক হলধর দাস, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা প্রীতি রঞ্জন সাহা।

এসময় আরো বক্তব্য রাখেন, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায় ও জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম রিপন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাহমুদুল হাসান।

আলোচনা সভা শেষে উপস্থিত সবাইকে নিয়ে একুশে টেলিভিশনের ২৪তম বর্ষপূর্তির কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রফেসর মোহাম্মদ আলী বলেন, পথচলার ২৪তম বছর পূর্ণ করেছে দেশের প্রথম বেসরকারি টেরেস্ট্রিয়াল টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশন । ১৯৯৯ সালে যাত্রা শুরু করে চ্যানেলটি। দীর্ঘ পথপরিক্রমায় একুশে টেলিভিশনের রয়েছে ব্যাপক অর্জন। অত্যন্ত জনপ্রিয় এই চ্যানেলটি দেশে সাড়া জাগাতে সক্ষম হয়েছিল তাই তিনি একুশে টেলিভিশনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন