1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

প্রতিদিন দুশজন ব্যক্তি পাবেন নরসিংদী জেলা প্রশাসনের ইফতার

  • আপডেট সময়: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

শরীফ ইকবাল রাসেল:
পবিত্র রমজান উপলক্ষে নরসিংদীতে ছিন্নমূল, অসহায় পথচারীদের মধ্যে প্রতিদিন দুশজন করে পাবেন ইফতার সামগ্রী। এরই অংশ হিসেবে রোববার বিকেলে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের পক্ষ থেকে শহরের জেলখানা মোড় এলাকায় দুশজন অসহায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তফা মনোয়ার।
ইফতার বিতরণকালে রিকসা চালক, ভিক্ষুক, গাড়ির হেলপার ও চালকসহ ফুটপাতের অসহায় মানুষ জনের ভীড় লক্ষ করা যায়। শুধু তাই নয়, অসহায় নারী, হিজড়া ও পথশিশুরাও লাইনে দাড়িয়ে ইফতার গ্রহন করে। ইফতার সামগ্রীর মধ্যে ছোলা, পানি, মিষ্টি, মুড়ি, বেগুনি ও খাজুর দিয়ে প্যাকেটজাত। এক প্যাকেটে একসাথে ইফতারির সকল উপকরণ পেয়ে খুশি আফিয়া নামে এক নারী। তিনি অনেকটা হাফ ছেড়ে বলেন, রোজা আসার পর একসাথে এতোগুলো জিনিস দিয়ে ইফতার করতে পারিনি। আজ মন ভরে খাইমু। তার সাথে রমজান মিয়া নামে এক শিশু জানায়, আমি সারাদিন রোজা রেখেছি। আমার মা আমাকে এত্তোগুলা ইফতার কোনদিন দিতে পারেনি। আজ ডিসি স্যারের দেয়া ইফতার দিয়া ভাই বইনদের নিয়ে একসাথে ইফতার করমু।
ইফতার বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তফা মনোয়ার বলেন, এই রমজান মাসে অনেক অসহায় ও পথচারীরা ভালোমানের উপকরণ দিয়ে ইফতার করতে পারেনা। তাই নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের নিজস্ব চিন্তা আর ভাবনায় প্রতিদিন দুশজন লোককে ইফতার সামগ্রী দেয়ার পরিকল্পনা গ্রহন করা হয়েছে। এরই অংশ হিসেবে আজকের এই ইফতার সামগ্রী বিতরনের কার্যক্রম শুরু করা হলো। আশা করছি ঈদের আগ পর্যন্ত এই কার্যক্রম চলবে। আর বিশেস করে ইফতার প্রতিদিন জেলা প্রশাসনের নিজস্ব গাড়ি করে শহরের বিভিন্ন মোড়ে, হাটবাজারে গিয়ে সুশৃঙ্খলভাবে বিতরণ করা হবে।
ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল জাকি, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুম ও সহকারী কমিশনার মেহেদী হাসান কাউছার। জেলা প্রশাসনের পক্ষ প্রতিদিন দুশজন অহসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করবে বলে জানালেন কর্তৃপক্ষ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন