1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নরসিংদীর পলাশে রাতের আধাঁরে কৃষকের কলাবাগান কেটে দখলের চেস্টা

  • আপডেট সময়: শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৩৬ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর পলাশে দুই কৃষকের কলাবাগান রাতের অন্ধকারে কেটে দিয়ে দখল চেস্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী আক্তার আলম নামে এক ব্যক্তির বিরোদ্ধে। ১৭ মার্চ (শুক্রবার) দিবাগত রাত প্রায় সারে ১০ টার দিকে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের মালিতা (নার্সারী) এলাকায় এ ঘটনা ঘটে।
জমির মালিক আবু তাহের জানান, প্রায় ৩০ বছর পূর্বে প্রায় ৬ শতাংশ জমি ক্রয় করে তাতে বিভিন্ন ফসল চাষাবাদ করে আসছেন। সম্প্রতি প্রতিবেশী আক্তার আলম নামে এক ব্যক্তি উক্ত জমিটুকু দখলের জন্য চেষ্টা চালিয়ে আসছেন। এরই অংশ হিসেবে শুক্রবার রাতে আক্তার আলম উপস্থিত থেকে প্রায় শতাধিক লোকজন নিয়ে কলাবাগান কেটে তার উপড় ট্রলি দিয়ে মাটি ভরাট করতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন দৌড়ে এলে তারা পালিয়ে যায়।
পাশ্ববর্তী জমির মালিক রফিকুল ইসলাম জানান, তিনি প্রায় ১৫ বছর পূর্বে প্রায় ৫ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখলে রেখে বিভিন্ন ফসল চাষাবাদ করে আসছেন। আক্তার আলম রাতের অন্ধকারে উক্ত জমি দখলের আশায় কলাবাগান কেটে মাটি ভরাট শুরু করে। এই অবস্থায় পলাশ থানার ওসি (তদন্ত) মো: এমদাদুল ইসলামকে মোবাইলে জানালে তিনি ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন।
অভিযুক্ত আক্তার আলম জানান, ঘটনার দিন রাতে তিনি ঢাকায় অবস্থান করছিলেন, কে বা কারা কলাবাগান কেটেছে তা তিনি জানেনা। এছাড়া স্কুলের মাঠের জন্য আনা মাটি এখানে রাখা হয়েছে পরে তা সরিয়ে ফেলবেন। এছাড়া তিনি আর কিছু জানেন না বলে দাবী করেন।
এবিষয়ে পলাশ থানার ওসি (তদন্ত) মো: এমদাদুল ইসলাম জানান, ঘটনার বিষয়ে মোবাইলে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাওয়া যায়। এছাড়া ঘটনাস্থলে একটি মাটি ভরাটের ট্রলি জব্দ করা হয়েছে। এবিষয়ে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন