1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

শিলমান্দীর কৃতি সন্তান পিভিএম পদকে ভূষিত

  • আপডেট সময়: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

 

সুমন পালঃ
রাষ্ট্রীয় পদকে ভূষিত হলেন নরসিংদীর কৃতি সন্তান আ. কাইয়ূম মিয়া। তিনি নরসিংদী জেলার সদর উপজেলার শিলমান্দী ইউনিয়ন আনসার ও ভিডিপি ইউনিয়ন দলনেতা। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৩ তম জাতীয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পদক তুলে দেন গত১২ ফেব্রুয়ারী তার হাতে।
নরসিংদী সদর উপজেলার শিলমান্দী ইউনিয়ন দলনেতা কাইয়ুম মিয়া(পিভিএম) প্রেসিডেন্ট গ্রাম প্রতিরক্ষা দল (সাহসিকতা) পদক ও নামিয় উপাধিতে ভূষিত হয়েছেন।
তিনি সামসুল হক ও ফাজিলা খাতুনের দুই ছেলে এক মেয়ের মধ্যে সবার ছোট। তিনি একজন সৎ , দক্ষ, মেধাবী ও সাহসী সৈনিক, সমাজ সেবক, মানবিক, জেলা প্রশাসকের কুইক রেসপন্স টিমের সদস্য ও সম্মুখ করোনা যোদ্ধা হিসেবে পরিচিত। করোনা কালীন সময়ে আক্রান্ত ব্যক্তি, মৃতদেহ সৎকার, জানাযা ও দাফনে সরাসরি অংশগ্রহণ করেন। তাছাড়া সামাজিক আইন-শৃঙ্খলা রক্ষায় ও মাদক নির্মূলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় এবং এসব কার্যক্রম বিবেচনা করে রাষ্ট্রীয় পদকে ভূষিত করা হয় তাকে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন