1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

পলাশ থানা সেন্ট্রাল কলেজ নবীন বরণ অনুষ্ঠিত

  • আপডেট সময়: শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গঠনের জন্য কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসন সমান তালে কাজ করে যাচ্ছে। সরকারের এই উদ্যোগকে বাস্তবায়ন করতে স্মার্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন। স্মার্ট শিক্ষা প্রতিষ্ঠান বলতে মেধাবী শিক্ষক, পরিচালক দ্বারা পরিচালিত প্রতিষ্ঠান থেকে মান সম্মত শিক্ষার্থী বের করতে হবে। যাতের দ্বারাই তৈরী হবে স্মার্ট বাংলাদেশ।
তিনি শনিবার (৪ফেব্রুয়ারী) পলাশ থানা সেন্ট্রাল কলেজের নবীন বরণ ও মেধাবীদের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
পলাশ থানা সেন্ট্রাল কলেজের আয়োজনে পলাশ উপজেলা মাল্টিপারপাস অডিটরিয়াম হলরুমে নবীন বরণ ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা দেয়া হয়।
পলাশ থানা সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ মো: আমীর হোসাইন গাজীর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র মো: আল-মোজাহিদ হোসেন তুষার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারি উল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, স্থানীয় পৌর কাউন্সিলর জাহিদ হাসান ভূইয়াসহ আরও অনেকে।
পলাশ থানা সেন্ট্রাল কলেজের প্রভাষক শহিদুল হক সুমনের উপস্থাপনায় প্রধান অতিথি আরও বলেন, বিগত ১২টি বছর ধরে পলাশের প্রত্যন্ত অঞ্চলে দরিদ্র পরিবারের সন্তানদের ভর্তি মেধাবী শিক্ষার্থী হিসেবে তৈরী করছে পলাশ থানা সেন্ট্রাল কলেজ। যার ফলে এই কলেজটি আজ এলাকায় সমাদৃত ও প্রশংসিত হয়েছে। শুধু তাই নয়, প্রত্যন্ত অঞ্চলে সাধারন মানুষের আস্তা ও ভরসার প্রতিক হিসেবে কলেজটি সকলের মনে স্থান করে নিয়েছে। ভবিষ্যতে আরও ভালো করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন