1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ

নরসিংদীর মাধবদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ জন দেখেছেন

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ মাধবদীর মহিষাশুরা ইউনিয়নের দামের ভাওলা নামক এলাকা থেকে পঞ্চাশ ঊর্ধ্ব এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুর তিনটার দিকে মদনগঞ্জ-নরসিংদী সাবেক রেললাইনের দামের ভাওলা এলাকার ফু-ওয়াং-চুং হুয়া প্রপারটিজ লিঃ এর পাশের ডোবা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

এসময় স্বজনের খোঁজে আসা মহিষাশুরা ইউনিয়নের মোঃ আরমান মিয়া বলেন,ইটাখোলা শাষপুর এলাকা থেকে গত শুক্রবারের পূর্ব শুক্রবার আমার মেয়ের শ্বশুর কাশেম ৫৫ অটোরিকশা নিয়ে বের হয়ে অটোসহ নিখোঁজ হন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করাসহ ফেসবুকে প্রচার করা হয়।
আজ সকালে এখানে একটি অজ্ঞাত লাশ পড়ে আছে জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসি। কিন্তু এসে দেখি
উদ্ধার হওয়া লাশ আমাদের নয়।
স্বজনের খোঁজে আসা নরসিংদীর বিলাসী এলাকার সানজিদা বেগম বলেন,গত বুধবারের পূর্বের বুধবার অটোরিকশা নিয়ে আমার স্বামী বের হয়ে আর ফিরে আসেনি। আজ সকালে এখানে একটি অজ্ঞাত লাশ পড়ে আছে জানতে পেরে ছুটে এসে দেখি এলাশ আমার স্বামীর নয়।
এসময় হারানো স্বজনদের না পেয়ে তারা কান্নায় ভেঙে পড়েন।
অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কে,এম শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ও জানান তিনি।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন