1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ নরসিংদীতে নগদের দুই কর্মী কে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

মাধবদী নুরালাপুর উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি

  • আপডেট সময়: শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১৫৩ জন দেখেছেন

 

মুহাম্মদ মুছা মিয়া, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদীর মাধবদী নুরালাপুর উচ্চ বিদ্যালয়ে গতকাল (১৬ ডিসেম্বর) গভীর রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ১৫টি ল্যাপটপ, ১টি প্রজেক্টর ও দশ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় চুর চক্রটি। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় স্কুলের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের জানালার গ্রিল ভেঙ্গে ১৪টি ল্যাপটপ ও ১টি প্রজেক্টর , পাশের কেরানির রুমের গ্রিল ভেঙ্গে ১টি ল্যাপটপ ও নগদ ১০ হাজার টাকা চুরি হয় এবং স্কুলের কয়েকটি আলমারির তালা ভেঙ্গে তছনছ করে দেয়। পুরো রুমে ছড়িয়ে ছিটিয়ে আছে কাগজপত্র ও স্কুলের জিনিসপত্র। জানাযায় স্কুলের চতুর্থ শ্রেণির কর্মচারী সামসুল আলস সকালে স্কুলের এসে দেখে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের কোনো ল্যাপটপ নেই ও জানালার গ্রিল ভাঙ্গা। পরে তিনি প্রধান শিক্ষককে জানালে প্রধান শিক্ষক স্কুলে আসেন। নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফেরদৌস কামাল জানান রাতে স্কুলের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ১৪টি ল্যাপটপ, একটি প্রজেক্টর, কেরানির রুম থেকে ১টি ল্যাপটপ, নগদ ১০ হাজার টাকাসহ জিনিসপত্র চুরি হয়েছে। অনেকগুলো আলমারি ভেঙ্গে তছনছ করে দিয়েছে চোর চক্রটি। চুরির ঘটনাটি ইতোমধ্যে বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সভাপতি, নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মাধবদী থানা, নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান, নরসিংদী জেলা এডিসি আইসিটি, নরসিংদী জেলা সহকারী প্রোগ্রামার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারসহ সংশ্লিষ্ট সকলকে অবগত করেছি।
উল্লেখ্য যে, গত কয়েকদিনে মাধবদীর নুরালাপুর ইউনিয়নেই অবস্থিত গদাইরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, খিদিরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, খোর্দ্দনওপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনার অভিযোগ পাওয়া গেছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ চুরির ঘটনা বেড়ে যাওয়ায় জনমনে নানান প্রশ্ন দেখা দিয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তা নিয়ে চিন্তিত সাধারন জনতা।

 

মোঃ মুছা মিয়া
মাধবদী, নরসিংদী।
০১৯১২-৪৮৫০৮৫

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন