1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

নরসিংদীর মাধবদীতে জমি সংক্রান্ত বিরোধে মামলার জেরে প্রতিপক্ষের উপর হামলা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ।

  • আপডেট সময়: রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

 

মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীর মাধবদীতে জমি সংক্রান্ত বিরোধে আদালতে মামলা দায়ের করায় প্রতিপক্ষ হাজী আবুল কাসেমের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার (২ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে মাধবদী পৌরসভার কোতালিরচর উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।এসময় বিবাহিত পক্ষের হামলায় বাদি পক্ষের ৩ জন গুরুতর আহত হওয়াসহ ভুক্তভোগী পরিবার অবরুদ্ধ হয়ে পড়লে ট্রিপল নাইনে কল করে পুলিশের সহযোগিতায় তারা মুক্তি লাভ করে। এঘটনায় হাজী আবুল কাসেমের ছেলে মোঃ ইয়ামিন মিয়া বাদি হয়ে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীদের সাথে বাদি পক্ষের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই পরিপ্রেক্ষিতে বাদির মা আমিরজান বেগম (৫২) বাদি হয়ে আদালতে একটি দেওয়ানী মামলা দায়ের করেন।
মামলা নং ৫০২/২২ । গতকাল শুক্রবার আদালত থেকে বিবাদী পক্ষকে নোটিশ প্রদান করলে তারা বাদি পক্ষের প্রতি ক্ষিপ্ত হয়ে তাদের বাড়িঘরে হামলা চালিয়ে ঘরের দরজা, জানালা ও আলমারি ভাংচুর করে ৮০ হাজার টাকার মালামাল ক্ষতিসাধন করাসহ সাড়ে সাত ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। বিবাদীদের হামলায় মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়ে বাদি পক্ষের ৩ জন নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এঘটনায় ১০ জনকে আসামি করে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
আসামিরা হলো, মৃত আবুল হাসেমের ছেলে রাসেল মিয়া (৪০), রতন মিয়া(৪৫), রতন মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫), শান্ত মিয়া (২২), মৃত বোরহান উদ্দিনের ছেলে স্বপন মিয়া (৩৫), সুজন মিয়া (২০), রাসেল মিয়ার ছেলে নিলয় মিয়া (১৮), রতন মিয়ার ছেলে সিয়াম (১৮), রাসেল মিয়ার স্ত্রী জান্নাতুল (৩৫) এবং রতন মিয়ার স্ত্রী নার্গিস (৪০) ।
এব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত স্বপ্ন তাদের বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, মূলত বাদি এবং বিবাদী পক্ষ সম্পর্কে চাচা ভাতিজা।
তাদের উভয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শুক্রবার তারা উভয় পক্ষের লোকজন ঝগড়ায় লিপ্ত হলে আমরা তাদের নিবৃত করার চেষ্টা করি।এসময় বাদি পক্ষের লোকজন আমাদের উপর হামলা চালায়।
এব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামানের কাছে জানতে চাইলে এ বিষয়ে তিনি কিছুই অবগত নন বলে জানান।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন