1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মাধবদীতে জজ ভূঞা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

 

মুহাম্মদ মুছা মিয়াঃ নরসিংদীর মাধবদী জজ ভূঞা কলেজের ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১০টায় জজ ভূঞা কলেজের অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জজ ভূঞা কলেজের অধ্যক্ষ সুমি আক্তার। জজ ভূঞা কলেজের কো-অর্ডিনেটর মেহেদী হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী এসপি ইনস্টিটিউশনের সাবেক শিক্ষক আবু তালেব, মাধবদী বিশ^বিদ্যালয় কলেজের গভর্ণিংবডির সদস্য মোঃ হাফিজুর রহমান (ভিপি হাফেজ), বিশিষ্ট ব্যবসায়ি আব্দুল হাই, মাধবদী থানা সেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রোমান মিয়া, নওপাড়া মডার্ন কিন্ডারগার্টেনের অধ্যক্ষ ও দৈনিক যায়যায়দিন পত্রিকার মাধবদী প্রতিনিধি মুহাম্মদ মুছা মিয়া। এসময় আরো উপস্থিত ছিলেন জজ ভূঞা কলেজের প্রভাষক মোঃ মিলন মিয়া, মোঃ খোকন মিয়া, মোঃ মাহফুজুর রহমান, সাকিলা জাহান পলি, রুমা আক্তার, সুমা আক্তার, মোঃ বিল্লাল হোসেন, মোঃ দিদারুল ইসলাম প্রমূখ। উল্লেখযোগ্য যে এইবছর জজ ভূঞা কলেজ থেকে ৪৬ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। গত বছর ৮৩ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে ৮২ জন উত্তীর্ণ হয়েছিল। বরাবরই কলেজের ফলাফল ভালো করছেন বলে জানিয়েছেন অত্র কলেজের কো-অর্ডিনেটর মোঃ মেহেদী হাসান।

 

মুহাম্মদ মুছা মিয়া
মাধবদী, নরসিংদী।
০১৯১২-৪৮৫০৮৫

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন