1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত।

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

 

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ গণতন্ত্রের মানসকন্যা, , বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ -দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯ টার সময় নরসিংদী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি জিএম তালেব হোসেন’র শেখেরচরস্থ বাসভবনের সামনের মাঠে আলোচনা, মিলাদ -দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় নরসিংদী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি জিএম তালেব হোসেন বলেন, গণতন্ত্রের মানসকন্যা আমাদের সকলের প্রাণপ্রিয় জননেত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব অর্পণ করেছেন আমি জীবন দিয়ে হলেও তার সে আস্থা ও বিশ্বাস ধরে রাখব ইনশাআল্লাহ।
নরসিংদীর সর্বস্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে নরসিংদী জেলা আওয়ামী লীগকে একটি সুন্দর, সুসংগঠিত, শক্তিশালী ও একটি আদর্শ সংগঠনে পরিণত করার কথা উল্লেখ করে তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে নরসিংদী জেলা আওয়ামী লীগকে বাংলাদেশের সেরা এবং একটি পরিচ্ছন্ন কমিটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
এসময় অন্যান্যের মধ্যে নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারেক, মাধবদী থানা আওয়ামী লীগের সদস্য সচিব পবিত্র রঞ্জন দাস মহাদেব, মাধবদী শহর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ভূঁইয়া, সহ-সভাপতি সফিকুল ইসলাম, শিলমান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি ও শিলমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাস্টার, নুরালাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও মাধবদী থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকারিয়া প্রমুখ বক্তব্য রাখেন।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য, দীর্ঘায়ু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে কেক কেটে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করা হয়।
এসময় জেলা, উপজেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

##

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন