1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ

ঘোড়াশালে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-সৈয়দ জাবেদ হোসন

  • আপডেট সময়: সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেন বলেছেন, ২১ আগষ্ট বোমা মেরে নেতৃবৃন্দকে হত্যা করে দেশকে নেতৃত্বশূণ্য করতে চেয়েছিল একটি চক্র। সেই বর্বরোচিত বোমা হামলায় অপুরনীয় হয়। যা কোনদিন পুরন করা সম্ভব নয়। আজও সেই দিনের ষড়যন্ত্রকারীরা আওয়ামীলীগের ভেতরে প্রবেশ করে দলের মধ্যে বিভক্তি সৃষ্টি করতে চাচ্ছে। তাই আজ আমরা ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের জাল নষ্ট করে দেবো। এই দেশ যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে এমন সময় সেই রাজাকার বাহিনীর সদস্যরা পুণরায় মাথাচারা দিয়ে উঠার চেষ্টা করছে। এরই অংশ হিসেবে সরকারকে প্রশ্নবিদ্ধ করতে সরকারের নামে বিভিন্ন গুজব ছড়ানোর চেষ্টা করছে। তাই আমরা আজ ঐক্যবদদ্ধ হয়ে তাদের রুখে দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনেও দলকে ক্ষমতায় আনার জন্য নৌকা প্রতিকের পক্ষে কাজ করে যাবো।
তিনি রোববার বিকেলে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ শরীফুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম শফি, বঙ্গবন্ধু পরিষদ পলাশ উপজেলা শাখার সভাপতি দীনেশ চন্দ্র দাস, সাধারন সম্পাদক আবুল কাশেম, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি আমীর হোসেন ভুইয়া, বর্তমান সভাপতি আমিনুল হক ভুইয়া, পৌর যুবলীগের সভাপতি মনির হোসেন মোল্লা ও পৌর ওলামালীগের সভাপতি মতিউর রহমান সহ আরো অনেকে।
আলোচনা সভা শেষে ১৫ আগস্ট, ১৭ আগস্ট ও ২১ আগস্টে বোমা হামলায় নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন