1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

মাধবদীতে বন্ধ ঘরের দরজা ভেঙ্গে ব্রাক কর্মকর্তার লাশ উদ্ধার

  • আপডেট সময়: রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৭৬ জন দেখেছেন

 

সুমন পালঃ মাধবদীতে বন্ধ ঘরের দরজা ভেঙে এক ব্রাক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ।রোববার বিকেলে মাধবদীর ভগীরথপুর এলাকার মফিজ উদ্দিনের বাড়ির একটি ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। জানাযায় গত বৃহস্পতিবার ব্রাক ব্যাংকের কাজ শেষে বাসায় ফেরার পর থেকে ওই ঘরের দরজা বন্ধ ছিল। লাশ উদ্ধার হওয়া ব্যাংক কর্মকর্তার নাম আবুল কালাম আজাদ (৪৪)। তিনি ব্র্যাক ব্যাংকের মাধবদীর আনন্দী শাখা কার্যালয়ের কর্মকর্তা ছিলেন। আবুল কালাম আজাদ সিরাজগঞ্জের উল্লাপাড়ার খাদুল এলাকার আছিম উদ্দিনের ছেলে। তিনি ওই ভাড়া বাসায় থাকতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষে সন্ধ্যার দিকে বাসায় ফেরেন আবুল কালাম আজাদ। এর পর থেকে ওই ঘরের দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় ছিল। শনিবার রাতে ওই ঘরের ভেতর থেকে দুর্গন্ধ ছড়াতে শুরু করে। পরে আজ সকালে বাড়িটির অন্য বাসিন্দা ও স্থানীয় লোকজন সেখানে গিয়ে ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে দরজা খোলা হচ্ছিল না। অন্যদিকে সময়মতো কর্মক্ষেত্রে না যাওয়ায় ব্যাংক থেকে আবুল কালাম আজাদের মুঠোফোনে কয়েক দফায় কল করা হয়। তাঁর ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়ায় বাসায় লোক পাঠানো হয়। পরে ব্যাংকের লোকজন ও স্থানীয় ব্যক্তিরা মাধবদী থানা-পুলিশকে খবর দেন। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে লাশটি উদ্ধার করে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুজ্জামান বলেন, মারা যাওয়ার তিন দিন পর ঘরের দরজা ভেঙে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর পরিবারের সদস্যরা এরই মধ্যে ঘটনাস্থলে এসেছেন। তাঁরা জানিয়েছেন, এর আগেও আবুল কালাম আজাদ একবার স্ট্রোক করেছিলেন।
পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন