1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নরসিংদী সদর সাব রেজিষ্ট্রি অফিস দলিল লিখক সমিতির সদস্যদের মধ্যে ঈদ বোনাস বিতরণ

  • আপডেট সময়: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১০৭ জন দেখেছেন
মনিরুজ্জামান,নরসিংদীঃ নরসিংদী সদর সাব রেজিষ্ট্রি অফিস দলিল লিখক সমিতির আহবায়ক কমিটি কর্তৃক সমিতির সদস্যদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ বোনাস বিতরণ করা হয়েছে।
 বুধবার (২৭ এপ্রিল) নরসিংদী সদর সাব রেজিষ্ট্রি অফিস দলিল লিখক সমিতির প্রত্যেক সদস্যকে নগদ ২০ হাজার টাকা করে ঈদ বোনাস প্রদান করা হয়ে।
এ সময় উপস্থিত ছিলেন, দলিল লিখক সমিতির আহ্বায়ক মো: জহিরুল হক জহির, যুগ্ন আহ্বায়ক আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু, সদস্য সচিব মো: মামুন ভূইয়াসহ মেয়াদ উত্তীর্ণ কমিটির সদস্যবৃন্দ।
 উল্লেখ্য ইতিপূর্বে বেশকিছু মিডিয়ায় বোনাসের নামে দলিল প্রতি ২ হাজার টাকা আদায় করার ব্যাপারে যে সংবাদ প্রকাশিত হয়েছিল তা অবান্তর ও ভিত্তিহীন।করোনা কালীন সময়ে দলিল লেখক সমিতির সদস্যদের ক্ষতিগ্রস্ত হওয়ার বিষয়টি বিবেচনা করে তাদের অর্থনৈতিক সহায়তা প্রদানের বিষয়টি বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যরা।
 কতিপয় স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাসিল করতে না পেরে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন সংবাদ পরিবেশন করিয়েছে। এতে করে দলিল লিখক সমিতির কর্মকর্তাদের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি হওয়াসহ সমিতির ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। গত ২৭ এপ্রিল সমিতির সকল সদস্যদের মধ্যে ঈদ বোনাস প্রদান করার বিষয়টি প্রমান করে যে, দলিল লিখকদের জমানো টাকা তারা নিজেরা সঠিকভাবে বুঝে পেয়েছে।
এ টাকা সমিতির সদস্যদের নিজেদের কল্যাণে নেওয়া হয়েছে। এতে কোন ব্যাক্তিগত স্বার্থ ছিলনা। সমিতির সকল সদস্যদের বৃহত্তর কল্যাণের কথা বিবেচনা করেই আহ্বায়ক কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। সমিতির বৃহত্তর কল্যাণের  কথা বিবেচনা করে ভবিষ্যতে সংবাদ প্রকাশের ক্ষেত্রে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে সাংবাদিকদের অনুরোধ করেন তারা।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন