1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

পলাশে আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু

  • আপডেট সময়: শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৮০ জন দেখেছেন

 

নাসিম আজাদ, নিজস্ব প্রতিনিধিঃনরসিংদীর পলাশ উপজেলায় আগামীকাল রবিবার (২০ মার্চ) থেকে ভর্তুকি মূল্যে নিন্ম আয়ের মানুষের নিকট টিসিবি’র নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় শুরু হবে। এ উপলক্ষে আজ শনিবার সকালে পলাশ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

এসময় পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পি এ এ সাংবাদিকদের জানান, ঘোড়াশাল পৌর এলাকাসহ অপর ৪ টি ইউনিয়নে ২০ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত ৮ হাজার ২৫ টি পরিবারকে এ টিসিবির পণ্য দেয়া হবে।

আগামীকাল কাল ২০ মার্চ রবিবার পৌর এলাকার ৫ ও ৬ নং ওয়ার্ডের ১ হাজার ১৩১টি পরিবারের মধ্যে পরিবার পরিচিতি নামের কার্ডের মাধ্যমে ২ কেজি চিনি, ২ কেজি ডাউল ও ২ লিটার তেল দেয়া হবে। স্ব স্ব কার্ডের নামধারী ব্যক্তিরাই এ পণ্য পাবে বলে তিনি জানান। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

#
নাসিম আজাদ
১৯.০৩.২০২২
পলাশ, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন