1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

মানবিক দৃস্টান্ত গড়লেন মাধবদীর মেয়র মোশাররফ মানিক

  • আপডেট সময়: সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১২ জন দেখেছেন

 

সুমন পালঃ নারী শিক্ষার উপর বরাবরই মাধবদী পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক জোড় দিয়ে আসছে। সেই প্রেক্ষিতে মাধবদী পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আশপাশে বসানো হয়েছে সিসি ক্যামেরা। তারপরও কোন বখাটে যদি রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে তাহলে তাকে শাস্তির আওতায় আনা হয়।
ফাতেমা একজন মাদ্রাসা ছাত্রী। তার মা কারখানায় কাজ করে কোনোরকমে সংসার চালায়। টাকার অভাবে ঠিকমত মাদ্রাসার বেতন দিতে না পারায় ফাতেমাকে মাদ্রাসা থেকে বের করে দেওয়া হয়।
বাধসাদে ফাতেমা পড়াশোনা করবেই এই সাহস ও আশা নিয়ে মাধবদী পৌরসভায় এসে পৌর মেয়র মানিককে সবকিছু জানালে তৎক্ষণাৎ মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক মাদ্রাসার প্রধান শিক্ষককে ফোন দিয়ে জানিয়ে দেন আজ থেকে তিনি ফাতেমার পড়াশোনার দায়িত্ব নিয়েছেন। মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক ফাতেমার পরনের বোরকা, মোজা, জুতা সবকিছুই পরিত্যক্ত ও ছিঁড়া এমন অবস্থা দেখে নগদ টাকা দিয়ে বললেন ফাতেমার সবকিছু এই মূহুর্তে কিনে দেওয়ার জন্য। ফাতেমাকে তার পছন্দমত বোরকা, হাত ও পায়ের মুজা, জুতা, স্কুলের ব্যাগ, গাইডসহ প্রয়োজনীয় সবকিছু কিনে দেওয়া হয়।
ফাতেমা বলেন মাধবদী পৌরসভার জননন্দিত পৌর মেয়র ও মাধবদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক সাহেবের জন্য আপনারা সবাই দোয়া করবেন, আল্লাহ যেন উনাকে সবসময় সুস্থ এবং ভালো রাখেন এবং এমন করেই অসহায় ফাতেমাদের পাশে থাকার তৌফিক দান করেন। ফাতেমা আরো বলেন জনপ্রতিনিধি হলে এমনই হওয়া উচিত ঠিক আমাদের মাধবদীর গর্ব পৌর মেয়রের মত।

##
সুমন পাল

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন