1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

মাধবদীতে অসহায় ব্যক্তির পাশে দাড়ালো বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থা

  • আপডেট সময়: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১৪৪ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী :

মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গ্রামের ” বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থা” নগদ বিশ হাজার টাকা দিয়ে সাহায্য করে হত দরিদ্র মোঃ ফারুক মিয়া কে।

সোমবার (২৪ জানুয়ারি ২০২২) সকাল ১১টা ৩০ মিনিটে ক্লাবের সামনে   ফারুক মিয়া পিতা মৃত : হরজু মিয়ার  গ্রাম: কালী ভৈরবপুর, পোস্ট : বালুসাইর, থানা : মাধবদী, জেলা : নরসিংদী কে নগদ ২০ হাজার টাকা তুলে দেন বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি, মো: রইছ মিয়া ও নরসিংদী সদর  উপজেলার সোসাল সার্ভিসের অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম খান।

মোঃ ফারুক মিয়া গুরুতর অসুস্থ থাকায় তার পক্ষে নগদ টাকা গ্রহণ করেন তার আপন মামা নুরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থা ২০০১ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই গ্রামের অসহায়, দরিদ্র, সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাড়াচ্ছে।
দেশের দুর্যোগময় করোনাকালীন সময়ে ত্রাণ, বাশের সাঁকো নির্মাণ, দরিদ্র ছাত্র -ছাত্রীদের সাহায্য সহ আরো নানামুখী সামাজিক উন্নয়নে অবদান রেখে চলেছে।
ক্লাবের উন্নয়ন মূলক কাজ পরিদর্শনে এসে মোঃ আশ্রাফুল ইসলাম খান বলেন- ক্লাবের উন্নয়ন মূলক কাজ ও তাদের পারস্পরিক সহযোগিতা দেখে তিনি  আনন্দিত। অসহায় মানুষদের পাশে দাড়াতে তিনি সবাই কে আহবান জানিয়ে বলেন, মানুষ হয়ে মানুষের সেবা করার চেয়ে প্রকৃত আনন্দ অন্য কোথাও নেই। সরকারি সব ধরনের সহযোগিতার আশ্বাস ও দেন তিনি।
এসময় উপস্থিত সকলেই ক্লাবের কাজে সন্তুষ্টি প্রকাশ করে বলেন- ক্লাবের উন্নয়নে তারা পাশে থাকবেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন