1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মহিলা সংরক্ষিত মেম্বার পদপ্রার্থী মোসাঃ নুরনাহার ( লালিতা) জনপ্রিয়তার শীর্ষে

  • আপডেট সময়: শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১২৯ জন দেখেছেন

মাহাবুবুর রহমানঃ অনুসন্ধানে দেখা যায়,নরসিংদী রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়ন ৭,৮,৯ ওয়ার্ডে মহিলা সংরক্ষিত মেম্বার পদপ্রার্থী মোসাঃ নুরনাহার লালিতা জনপ্রিয়তার শীর্ষে।
মোসাঃ নুরনাহার লালিতা বলেন, মানুষ বেঁচে থাকে তার কর্মে। আমি মরজাল ইউনিয়নের ৭,৮,৯ ওয়ার্ডের মানুষের কাছে সেবক হিসেবে সারা জীবন থাকতে চায়।এবার যদি আমি বিজয় হতে পারি এলাকার সাধারন মানুষের পার্শ্বে থাকব। আমি আমার ওয়াড সন্ত্রাস,মাদক মুক্ত গড়তে চাই।
এবং এলাকার উন্নয়ন এর জন্য যা যা করার দরকার আমি তাই করব। আমি এলাকার সকলের কাছে দোয়া ও ভোট চাই।
স্থানীয়রা বলেন, মোসাঃ নুরনাহার লালিতা সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তাকে আমরা মেম্বার হিসাবে দেখতে চাই।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন