1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

প্রস্তুতি সম্পন্ন : পৌছে গেছে সরঞ্জাম ॥ ভোট গ্রহন মঙ্গলবার

  • আপডেট সময়: সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৩৩ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
রাত পোহালেই অনুষ্ঠিত হতে যাচ্ছে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার নির্বাচন। ৯টি ওয়ার্ডের ২৪টি কেন্দ্রে ১৮৬টি বুথের মাধ্যমে পৌর এলাকার ৬২ হাজার ২৪৮ জন ভোটার প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রার্থীদের প্রচার-প্রচারণা রোববার রাতেই শেষ হয়েছে।
ভোট গ্রহণের জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. মেজবাহ উদ্দিন জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষায় প্রতিটি কেন্দ্রে একজন পুলিশ অফিসারের নেতৃত্বে পুলিশ ও আনসার সদস্যরা অবস্থান করবেন। এ ছাড়া র‌্যাবের তিনটি টিম ও তিন প্লাটুন বিজিবি পৌর এলাকায় প্রতিটি কেন্দ্রে টহলে থাকবে। পৌর এলাকার ৯টি ওয়ার্ডে ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন থাকবেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচনী এলাকায় মোটরসাইকেল ও ট্রাক-পিকআপ চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।
আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকে মেয়র পদে লড়ছেন পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার। অপরদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক যুগ্ম সম্পাদক তানজিরুল হক রনি মোবাইল প্রতিকে প্রতিদ্বন্ধিতা করছেন।
এ ছাড়া ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের যুব কমিটির পলাশ শাখার সভাপতি ইকরাম হোসেন হাতপাখা নিয়ে মেয়র পদে লড়ছেন। তা ছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫৩ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।
পলাশ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোছা. জোবাইদা খাতুন বলেন, নির্বাচনী সরঞ্জাম ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী সোমবার বিকেলে কেন্দ্রে পৌঁছে গেছে। ইভিএমে ভোট গ্রহণের জন্য প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং অফিসারদের এরই মধ্যে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। রোববার প্রতিটি কেন্দ্রে মক ভোটিং অনুষ্ঠিত হয়েছে।
পৌরসভায় ৬২ হাজার ২৪৮ভোটারের মধ্যে নারী ভোটার ৩০ হাজার ৩৮৭ জন ও পুরুষ ভোটার ৩১ হাজার ৮৬১ জন।
#
শরীফ ইকবাল রাসেল
নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন