1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন শরীফুল হক

  • আপডেট সময়: রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৫৯ জন দেখেছেন

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদীর পলাশ উপজেলার
ঘোড়াশাল পৌরসভার আসন্ন নির্বাচনে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হতে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তৃণমূলের ভোটে নির্বাচিত ও দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব শরীফুল হক। রবিবার (৩ অক্টোবর) দুপুরে আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রাজধানী ঢাকার ধানমন্ডি ৩/এ আওয়ামী লীগ সভানেত্রীর দলীয় কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এস এম শফি, পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার,নরসিংদী জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুল হক টিপু, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়র হোসেন আনু,সাধারণ সম্পাদক বি এম আওলাদ হোসেন ভূইয়া শেখর, সাংগঠনিক সম্পাদক নাসিম আজাদ, ছাত্র লীগ সভাপতি রনি প্রধান, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ শেষে মেয়র প্রার্থী আলহাজ্ব শরীফুল হক সাংবাদিকদের জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সাথে তালমিলিয়ে ঘোড়াশাল পৌরসভার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। আজকে ঘোড়াশাল পৌরসভা ঘুরে দাঁড়িয়েছ। পাশাপাশি ঘোড়াশাল পৌর এলাকা এখন আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিনত হয়েছে।

তিনি আরও বলেন, আজ আমরা ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আছি। সাংগঠনিক গঠনতন্ত্র মেনে আওয়ামীলীগের তৃণমূলের ভোটে মেয়র প্রার্থী হিসেবে মনোনীত হয়ে আজ দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। তাই আমি আশাবাদী প্রিয়নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের দল আওয়ামীলীগ আবারও নৌকা প্রতীক দিবেন আমাকে।

#
নাসিম আজাদ
০৩.১০.২০২১
০১৭৩৩৭৮৯৫০৮
পলাশ, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন