1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মেহেরপাড়া ইউনিয়নে বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত।

  • আপডেট সময়: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৭ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী ঃ
‘বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি ‘এই শ্লোগানে- মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জনসচেতনতামূলক এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামীদের পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয় রবিবার (০৫ সেপ্টেম্বর) বিকাল ৫টায় মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে।

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) শাহেদ আহমেদ।
উপস্থিত ছিলেন মাধবদী থানা অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, মুক্তিযোদ্ধা, ইউপি সদস্য, ছাত্র লীগ, ব্যবসায়ী, স্থানীয় নেতৃবৃন্দ, আলেম-ওলামাসহ স্থানীয় জনসাধারণ।
এছাড়াও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। মাধবদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ এমদাদুল হক এর সঞ্চালনায় -পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং ফুলেল শুভেচছার সাথে ক্রেস্ট উপহার ও দেওয়া হয় প্রধান অতিথি সহ তাঁর সাথে আগত অতিথিদের।

স্বাগত বক্তব্যে মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান বলেন- আজকের এই অনুষ্ঠানে আমি স্বাগতম জানাচ্ছি আমাদের নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম স্যার কে। স্বাগত জানাচ্ছি উপস্থিত সকলকে। আইনের সুশাসন প্রতিষ্ঠা করতে স্যার আমাদের যে দিকনির্দেশনা দিয়েছেন আমরা তা বাস্তবায়নে আমরা দিন-রাত কাজ করে যাচ্ছি।

সভাপতি মোঃ মাহবুবুল হাসান বলেন – আমাদের নরসিংদী জেলা পুলিশ সুপার স্যার ঢাকা রেঞ্জের মধ্যে পুলিশ সুপার হিসাবে দ্বিতীয় স্থান অর্জন করায় আমি স্যারকে সবার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। স্যার আমার জানামতে আমাদের ইউনিয়নে তৃতীয়বার এসেছেন যাতে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষ আইনের সুশাসন প্রতিষ্ঠা পায়। আমি স্যার কে কথা দিচ্ছি ওয়ারেন্ট ভুক্ত কোন আসামী আমাদের ইউনিয়নে থাকবে না। আমরা তাদের কে মহামান্য আদালতে হাজির হতে সাহায্য করবো।

প্রধান অতিথি কাজী আশরাফুল আজীম তাঁর বক্তব্যে বলেন – আজকের অনুষ্ঠানে আপনাদের উপস্থিতি আমাকে আনন্দিত করেছে। আপনারা দেশ প্রেমিক তাই দেশকে গড়তে হলে আপনাদের ইউনিয়ন কে অপরাধীমুক্ত করতে হবে। যারা মাদক বা অপরাধের সাথে জড়িত তাদের কে আইনের আওতায় আনা হবে। তিনি বলেন,জামিন আপনার নাগরিক আইনগত অধিকার। বিজ্ঞ আদালত জামিন দিলে আশা করি তারা অপরাধ ছেড়ে ভালো পথে আসবে। প্রচলিত আইনের পাশাপাশি জনসচেতনতামূলক কাজের মাধ্যমে অপরাধীদের ভালো পথে আনার জন্য তিনি সমাজবাসীদের প্রতি আহবান জানান।

ভালো পরামর্শ দেওয়ার পাশাপাশি তিনি বলেন -যাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতের পরোয়ানা আছে আপনারা জামিন নিতে একজন বিজ্ঞ আইনজীবীর কাছে যেতে পারেন। আমরা আপনাদের ন্যায় বিচার পেতে সব ধরনের সহযোগিতা করবো বলেও তিনি আশ্বস্ত করেন।

এসময় উপস্থিত জনসাধারণ করতালি দিয়ে প্রধান অতিথির বক্তব্যকে স্বাগত জানান।
পরে আসামীদের পরিবারের লোকজন তাদের কে বিজ্ঞ আদালতে হাজির করার প্রতিশ্রুতি দেন পুলিশ সুপার কে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন