1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীর শিবপুরে নিহত দুই বেপরোয়া বাসের চাপায়।

  • আপডেট সময়: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৭২ জন দেখেছেন

আবদুল হান্নান মানিক:-
নরসিংদীর শিবপুরে একটি যাত্রীবাহি বেপরোয়া বাসের চাপায় দুই নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তানজিনা আক্তার নামে আরও এক কিশোরী। এ ঘটনায় বাসটিতে আগুন ধরিয়ে দেয় বিক্ষিপ্ত জনতা। এতে সম্পূর্ণ পুড়ে যায় কাজী পরিবহনের ওই বাসটি। মঙ্গলবার (১৭ আগস্ট) ১.৪৫মিনিটে শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাড়কের সৃষ্টিঘর এলাকার হাজীবাগান নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকার কিতাব আলীর স্ত্রী রোকেয়া বেগম (৫০) ও সৃষ্টিগড় এলাকার আয়েস আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৫৫)। আহত তানজিনা সম্পর্কে রোকেয়া বেগমের নাতনী। বিষয়টি নিশ্চিত করেছেন ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার।
পুলিশ ও স্থানীয়রা জানান, সৃষ্টিঘড় হাজীবাগান এলাকায় সড়ক পার হওয়ার জন্য সড়কের পাশে দাড়ানো ছিলেন দুই নারী ও এক কিশোরী পথচারী। এসময় সিলেট থেকে ঢাকাগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহি বাস বেপরোয়া গতিতে এসে রং সাইডে গিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কিশোরী তানজিনাকে হাসপাতালে পাঠানো হয়েছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার সাংবাদিকদের জানান, আজ বিকেলে ঢাকা-সিলেট মহাড়কে কাজী পরিবহনের একটি বাস চাপায় দুই নারী নিহত হন। পরে বিক্ষিপ্ত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাসের ভেতরের অংশ পুড়ে যায়।
নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাড়িতে রাখা হয়েছে এবং বাসটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন