1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

চলে গেলেন নরসিংদীর সকলের প্রিয় সাংবাদিক ডিপটি

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১০৩ জন দেখেছেন

হুমায়ুন মিয়া,নরসিংদীঃ
সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন নরসিংদীর সাংবাদিক সমাজের প্রিয়মুখ সামসুল আলম ডিপটি।যাকে সবাই ডিপটি ভাই বলে ডাকতেন। বুধবার (২৮ জুলাই) দিবাগত রাত আনুমানিক ১২ টার দিকে উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্সযোগে ঢাকা নেওয়ার পথে জেলার এই সিনিয়র সাংবাদিক ইন্তেকাল করেন। ( ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

সাংবাদিক সামসুল আলম ডিপটির মৃত্যুতে নরসিংদী
প্রেসক্লাব, নরসিংদী জেলা রিপোর্টাস ক্লাব ও জেলার সকল সাংবাদিক সমাজ শোকাহত। সকলের প্রিয় ডিপটি ভাইয়ের মৃত‍্যূর বিষয়টি অনেকে মেনে নিতে পারছেনা।

সাংবাদিক সামসুল আলম ডিপটি গত প্রায় ৮/১০দিন যাবৎ ঠান্ডা জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার শারিরীক অবস্থার আরও অবনতি হলে বুধবার রাত সাড়ে ১০ টায় নরসিংদী সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

তিনি তার জীবনদশায় দৈনিক বর্তমান দিন পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি দীর্ঘ দিন নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তিনি নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি অত্র ক্লাবে সাধারণ সম্পাদক, পরে সিনিয়র যুগ্ম আহবায়কের দায়িত্বরত ছিলেন। সংবাদ লেখনিতে সিদ্ধহস্ত এই সাংবাদিকের আকস্মিক মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।

আল্লাহ মরহুমকে জান্নাতুল ফেরদৌসের সর্ব্বোচ্চ আসন দান করুন ( আমিন)।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন