1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মাধবদীতে মোবাইল ফোন কিনে লাখপতি

  • আপডেট সময়: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৬১০ জন দেখেছেন

মনিরুজ্জামান,মাধবদীঃ
মাধবদীতে ভিভো মোবাইল ফোন কিনে লাখপতি বনে গেছেন জাহাঙ্গীর হোসেন নামে এক মোবাইল ক্রেতা।
রবিবার (১৮ জুলাই) বিকেলে মাধবদী পৌরসভা মার্কেটের বিসমিল্লাহ্ টেলিকম থেকে ১৭,৯৯০ টাকা মূল্যের ভিভো ওয়াই২০ জি মডেলের মোবাইল ফোন কিনে তিনি এ লাখপতি অফারের সর্বোচ্চ পুরস্কারের এক লক্ষ টাকা পুরষ্কার লাভ করেন।
বিজয়ী মোঃ জাহাঙ্গীর হোসেন বরিশাল জেলার বাবুগঞ্জ থানার দক্ষিণ রাকুদিয়া এলাকার মৃত মোঃ তাহের আলীর ছেলে। বর্তমানে তিনি মাধবদীর ল্যাবকেয়ার হাসপাতালে এক্সরে টেকনিশিয়ানের দায়িত্বে রয়েছেন।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর হোসেন বলেন,এটা আমার জীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি।
করোনা মহামারী ও ঈদুল আজহার এ সংকটময় মুহুর্তে এ পুরস্কারের অর্থ জিতে আমি সত্যিই অনেক আনন্দিত। এ অর্থ দিয়ে কোরবানির পশু ক্রয় করা সহ স্বাচ্ছন্দে ঈদের কেনাকাটা করা যাবে। মোবাইল ফোন কিনে এতটাকা পুরস্কার পাব একথা কখনো ভাবিনি।

নরসিংদীর ভিভো এরিয়া সেলস্ ম্যানেজার আবু নাসের সোহেল বলেন,চলতি মাসের ১২ তারিখ থেকে ১৯ তারিখ পর্যন্ত ভিভো লাখপতি অফারের সবোর্চ্চ এক লক্ষ টাকার পুরস্কার সর্বপ্রথম বিজয়ী ভাগ্যবান ব্যক্তিটি হলেন জাহাঙ্গীর ভাই। তিনিই ভিভো কোম্পানির লাখপতি অফারের সর্বপ্রথম বিজয়ী। আমাদের কোম্পানির পক্ষ থেকে ভাইয়ের জন্য শুভ কামনা রইল।
এসময় মাধবদী বাজার মোবাইল ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মানিক,ভিভো মোবাইল ফোন’র নরসিংদী ডিলার এম,এ হাসান মুন্না ও বিক্রেতা বিসমিল্লাহ টেলিকমের স্বত্তাধীকারী ওবায়েদ উল্লাহ বিজয়ী ক্রেতাকে ফুলের মালা ও ফুলের তোড়া উপহার দিয়ে সম্মাননা জানান।
এসময় উপস্থিত ছিলেন,মাধবদী বাজার মোবাইল ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর যুগ্ম সাধারণ সম্পাদক রেজোয়ান আহমেদ রাজু, উপদেষ্টা উদয় সাহা,ভিভোর এরিয়া সেলস্ এক্সিকিউটিভ তন্ময় তাহের,শান্ত ইসলাম,এরিয়া টার্মিনাল ম্যানেজার মিজানুর রহমান সহ মাধবদী বাজার মোবাইল ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন