1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

শিবপুরে একদিনেই জমির খারিজ

  • আপডেট সময়: রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১১৭ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, নামজারি পত্রে দেখা যায় ২৮ মার্চ ২১ ইং তরিখে আবেদন করা হয়। এবং ২৯ মার্চ সাহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক স্বাক্ষর করেন। এ নিয়ে এলাকায় নানা মুখরোচক আলোচনা চলছে।
তিনি একদিনেই খারিজ করে দিয়েছেন সাবেক সহকারী কমিশনার (ভূমি) ও বর্তমান আর ডিসি শ্যামল বসাক। উপজেলার বাঘাব ইউনিয়নের জয়মঙ্গল মৌজার ৭৮৬ খতিয়ানে,জেএলনং ৯৫ এ খারিজ প্রদান করে।
খোঁজ নিয়ে জানা যায়, এ পর্যন্ত অগ্রধিকার ভিত্তিতে মাননীয় প্রধানমন্ত্রী যাদেরকে জমি দিয়েছেন কেবল মাত্র সেই জমি একদিনে খারিজের নির্দেশ দেয়া হয়েছে।কেউ খারিজের আবেদন করলে বিধি মোতাবেক শরীক বা অংশিদার ও আশাপাশেন জমির মালিককে চিঠি দিয়ে নিশ্চিত করতে হয়। এসব কারণে প্রায় একমাস সময় লেগে যায়। কিন্তু এই জমিটি কি কারণে তিনি একদিনে খারিজ করে দিলেন, এব্যাপারে তার কাছে জানতে চাইলে তিনি বলেন,এখন আমি আরডিসি হিসেবে কর্মরত আছি।
এদিকে এ ব্যাপারে শিবপুর ভুমি অফিসে কথা বললে নাম প্রকাশে অনিচ্ছুক এক সার্ভেয়ার জানান,এটা স্যার নিজেই তদারকি করেছেন।
এবং অতি সম্প্রতি এই খারিজটি বাতিলের জন্য একটি মিস কেইস রুজু হয়েছে বলেও জানা গেছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন