1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময়: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৭০ জন দেখেছেন

সুমন পালঃ “ধর্ম যার যার, উৎসব সবার” এ প্রতিপাদ্যে নরসিংদী সদর উপজেলার মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮এপ্রিল সোমবার বিকেলে স্বপন সাধুর বাড়ীর মন্দির থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
পবিত্র মাহে রমজান উপলক্ষে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে মিলেমিশে যাতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে সেই লক্ষ্যে দুই শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ‘মা তাঁরা সংঘের’ সদস্য ও ম্যাক টেক্সটাইলের সত্বাধিকারী
জীবন কৃষ্ণ সাহা, মাধবদী বাজার স্বর্ণ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও মা তাঁরা সংঘের সদস্য অরবিন্দু আঢ্য, স্বপন চন্দ্র দাস (স্বপন সাধু) সহ মা তাঁরা সংঘের অন্যান্য সদস্য বৃন্দ। মা তাঁরা সংঘের সদস্য জীবন কৃষ্ণ সাহা বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের লোকের বসবাস। আমরা একে অপরের ভাই হিসেবে বসবাস করি। আমরা সকলে মিলেমিশে সকল ধর্মের উৎসব পালন করি। পবিত্র রমজান মাসের শেষে ঈদের দিন দরিদ্র মুসলিম ধর্মাবলম্বীরা যাতে একবেলা খাবার খেতে পারে তাদের কথা চিন্তা করে আমাদের সামর্থ্য অনুযায়ী এ ঈদ সামগ্রী বিতরণ করেছি। ‘মা তাঁরা সংঘের আরেকজন সদস্য অরবিন্দু আঢ্য বলেন, ‘মা তাঁরা সংঘের পক্ষ থেকে বিগত বছরের ন্যায় এ বছরও আমরা ঈদ সামগ্রী বিতরণ করেছি। আমরা সকল ধর্মের মানুষের সাথে সৌহার্দ্য পূর্ণ সম্পর্ক বজায় রাখতে চাই। আমাদের এ কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন