1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নরসিংদীর মনোহরদী আসন থেকে পঞ্চমবারের মতো বিজয়ী হলেন হুমায়ুন

  • আপডেট সময়: রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৬৫ জন দেখেছেন

সুমন পালঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তিনি তার প্রতিদ্বন্ধী ঈগল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম খান বীরু এর থেকে ৭ হাজার ২৯৭ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। রবিবার রাত ১০টায় নরসিংদী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্য্যালয় সূত্রে জানা যায়, রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মনোহরদী উপজেলার ৯৬টি এবং বেলাব উপজেলার ৬২ সহ মোট ১৫৮টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে বেলাব উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের অভিযোগে ভোট গ্রহণ বাতিল করা হয়। পরে রাতে রিটার্নিং কর্মকর্তা ১৫৭টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন। ফলাফলে নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ৭৭ হাজার ৯৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ঈগল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম খান বীরু পেয়েছেন ৭০ হাজার ৬৮৫ ভোট। জাতীয় পার্টির কামাল উদ্দিন লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৯৫২ ভোট ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট এর এমদাদুল হক ভূলন ছড়ি প্রতীকে পেয়েছেন ১৮৪ ভোট

নৌকা প্রতীকের সমর্থকরা জানান, নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন নির্বাচনী এলাকায় সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে যে অবদান রেখেছেন এবারের নির্বাচনে ভোটাররা তার প্রতিদান দিয়েছেন। নূরুল মজিদ হুমায়ূনকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করতে পেরে এলাকার সর্বস্তরের সাধারণ ভোটাররা অনেক খুশি।

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, আমাকে ভোট দিয়ে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করায় মনোহরদী-বেলাব বাসীর প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার রাজনীতি উন্নয়নের রাজনীতি, ঐক্যের রাজনীতি ও শান্তির রাজনীতি। এ বিজয় আপনাদের সম্মিলিত সকলের বিজয়। এ বিজয় জননেত্রী শেখ হাসিনার বিজয়। আমার প্রতি আপনাদের যে আস্থা রেখে পুণরায় বিপুল ভোটে বিজয়ী করেছেন আমি অঙ্গীকারবদ্ধ আমাদের এলাকায় এই শান্তিশৃঙ্খলা রক্ষা করার জন্য। একটি সুন্দর, সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহারের জন্য আমি নির্বাচন কমিশন, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানাই।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন