1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

মাধবদীতে কৃষক হত্যাকান্ডে জড়িত দুই আসামী আটক।

  • আপডেট সময়: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৩ জন দেখেছেন

সুমন পালঃ
মাধবদী থানাধীন কাঠালিয়া ইউনিয়নের শ্যামরায়েরকান্দী গ্রামে কৃষককে হত্যার ঘটনায় দুই আসামীকে আটক করেছে মাধবদী থানা পুলিশ।
প্রেস ব্রিফিংএ পুলিশ জানায়, গত ১১ডিসেম্বর সোমবার রাত আনুমানিক ৮টায় স্থানীয় বাজার থেকে গরুর খাদ্য আনার কথা বলে বাড়ী থেকে বের হয় ছানাউল্লাহ মিয়ার ছেলে আহসানউল্লাহ(৩০)। দীর্ঘ সময় অতিবাহিত হলেও বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজির শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে ১৩ ডিসেম্বর বুধবার সকাল ৭টায় শ্যামরায়েরকান্দী গ্রামের চকের মাঝে কৃষি জমিতে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। মৃত আছান উল্লাহ(৩০) এর বাম চোখ উঠানো এবং ডান কান কাটা ছিল। পুলিশ সংবাদপেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।পরবর্তিতে আনোয়ার হোসেন বাদী হয়ে মাধবদী থানায় মামলা দায়ের করে।নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এর নির্দেশনায় মাধবদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান মিলন এর তত্বাবধানে গত ১৪ডিসেম্বর তথ্য প্রযুক্তির সহায়তায় এসআই মোঃ ইলিয়াস মিয়া শ্যামরাকান্দি গ্রাম থেকে করিম ওরফে হানিফা(১৯)কে আটক করে, পরে তার দেওয়া তথ্য মতে শাহিন(১৯)কে আটক করা হয়।জিঙ্গাসাবাদে করিম ও শাহিন জানায়, মৃত আছান উল্লাহ তাদের প্রতিবেশী, সে কৃষিকাজ সহ গাভী লালন করত এবং মেয়েলী স্বভাবের ছেলে ছিল।আসামীদ্বয় ইতিপূর্বেও মৃত ব্যাক্তির সাথে যৌনকার্যে লিপ্ত হয়ে ছিল।ঘটনার দিন ১১ডিসেম্বর রাতে আনুমানিক ৮টায় শ্যামরায়েরকান্দী গ্রামের চকের মাঝে কৃষি জমিতে গিয়ে তিনজন যৌনকার্যে লিপ্ত হয়।যৌনকার্য শেষে আসামীদ্বয় চলে আসতে চাইলে আছান উল্লাহ জোড় পূর্বক তাদেরকে পুনরায় যৌনকাজ করতে বাধ্য করতে থাকে।এসময় তারা ক্ষিপ্ত হয়ে আছান উল্লাহর গলায় চাদর পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।পরে মৃতদেহ ধানের খড়(নাড়ার) নিচে লুকিয়ে রাখে।আসামীদ্বয় বিজ্ঞ আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দী প্রদান করে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন