1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

সমাজসেবীদের সহায়তায় যুগলবন্দী নাদিয়া-সজিব

  • আপডেট সময়: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৪৯১ জন দেখেছেন

মোঃ নুর আলম:
মেয়ের বিয়ে দিতে গিয়ে সমস্যায় পড়েছিলেন পরিবার। বিয়ের তারিখেও অর্থের অভাবে বিয়ে দিতে পারছিলেননা তারা। খবর পেয়ে পাশে দাঁড়াল মানবিক স্বেচ্ছাসেবীরা। গাঁয়ে হলুদ থেকে কন্যাদান সবকিছুর আয়োজন হল মাধবদীর স্বেচ্চাবেসীদের নেতৃত্বে। বলছিলাম নরসিংদীর মাধবদীর কাঁঠালিয়া গ্রামের নাদিয়া আক্তারের কথা। বাবা-মা নেই এমন মেয়ের বিয়ের ঠিক হয়েছিল পার্শ্ববর্তী মোল্লাচর গ্রামের মৃত অহেদুলের ছেলে সজীব মিয়ার সাথে। বিয়ের তারিখ ছিল ১০ নভেম্বর শুক্রবার কিন্তু অর্থের অভাবে সেই তারিখ ঠিক রাখা সম্ভব হয়নি। আর সেই খবরে মানবিকতার হাত বাড়িয়ে দিলেন আল-আমিন রহমানের পুরো টিম। ধুমধাম করে বিয়ে হয়েছে গত ১৭ নভেম্বর শুক্রবার।
স্বজনরা জানান, নাদিয়া আক্তার মাধবদী কাঁঠালিয়া ইউনিয়নের দড়িকান্দী গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে। তারা বিয়ের তারিখ ঠিক করেও অর্থের অভাবে নিরুপায় হয়ে বিভিন্ন জনের দারস্থ হয়। কিন্তু তেমন সাড়া মেলেনি। এই সময় পাশে এসে সকল খরচ বহন করে বিয়ের কার্য সম্পন্ন করেন এই ভাইয়েরা। এই বিয়ের আয়োজনে বর-কনে দুইজনই বেশ উৎফুল্ল। পিতার অবর্তমানে অভিভাবকের দায়িত্ব পালন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানান এলাকাবাসী।
স্বেচ্ছাসেবী আল-আমিন রহমান জানান, আমরা খবর পেয়ে কয়েকজন ভাইকে ব্যাপারটি অবহিত করি এবং আমাদের নিজস্ব খরচে অসহায় পরিবারের পাশে থেকে বিয়ে দিয়েছি, তারা একা নয় আমরা সবাই তাদের পাশে আছি । আমাদের এধরনের সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে।
বিয়ের আয়োজনে এসময় আরো উপস্থিত ছিলেন, আনোয়ার মোল্লা, শামিম মোল্লা, এমদাদ হোসেন রানা, আলামিন চৌধুরী ও রেজাউল করিম রাফি প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন